ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোহলিকে বিয়ে করতে ইতালিতে আনুশকা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
কোহলিকে বিয়ে করতে ইতালিতে আনুশকা! ইতালি যাওয়ার পথে আনুশকা শর্মা (ছবি: সংগৃহীত)

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) রাতে ইতালির উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। ইতোমধ্যে পৌঁছেও গেছেন। ভ্রমণে তার সঙ্গে আছেন পরিবারের সদস্যরা। বিভিন্ন সূত্র ইঙ্গিত দিচ্ছে, ইতালিতেই ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন জনপ্রিয় এ বলিউড অভিনেত্রী।

ক’দিন ধরেই গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল, আনুশকা-কোহলির বিয়ে ভারতে নয়, বরং হতে যাচ্ছে ইতালিতে। এ নিয়ে আনুশকা মুখ না খুললেও তার ইতালি যাওয়ার খবর সেদিকেই ইঙ্গিত করছে।

ধারণা করা হচ্ছে, ডিসেম্বরের ১০ থেকে ১২ তারিখের মধ্যে এ যুগলের বিয়ে হতে পারে এবং মাসের শেষ দিকে মুম্বাইতেই হবে রিসিপশন।

আনুশকা শর্মার একজন মুখপাত্র সংবাদমাধ্যমের কাছে ইতালিতে বিয়ের খবরটি ভিত্তিহীন বলে উল্লেখ করলেও, এ তথ্যে আশ্বস্ত নন ভক্তরা। কয়েক বছর আগে আরেক ভারতীয় অভিনেত্রী রানি মুখার্জি ও আদিত্য চোপড়া ইতালিতে গোপনে বিয়ে করেন। ইতালি যাওয়ার পথে আনুশকার পরিবারের সদস্যরা (ছবি: সংগৃহীত)তাছাড়া, সংবাদমাধ্যম মিড-ডে ডট কমের একটি প্রতিবেদনে বলা হয়, আনুশকার বাবা-মা তাদের কয়েকজন প্রতিবেশীকে বিয়েতে নিমন্ত্রণ জানিয়েছেন। অনেকের দাবি, শুধুমাত্র কাছের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যরা এতে যোগ দিচ্ছেন।

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) রাতে মুম্বাই বিমানবন্দরে আনুশকার বাবা কর্নেল আজয় শর্মা, মা অসীমা শর্মা এবং ভাই কর্নেশের সঙ্গে সাংবাদিকদের ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছেন এ বলিউড অভিনেত্রী।

বেশ কয়েক বছর ধরেই চলছিল আনুশকা এবং কোহলির প্রেম। গোপনে ও প্রকাশ্যে বহুবার ফ্রেমবন্দি হওয়ায় তাদের প্রেমের খবর মোটামুটি সবারই জানা। চলতি সপ্তাহের শুরুতে এ যুগলকে বিয়ের অগ্রিম শুভকামনা জানানো কিছু টুইটার পোস্টের কারণে বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয় বলিউড পাড়ায়।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এনএইচটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad