ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৬৫ হলে ‘চল পালাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৭
৬৫ হলে ‘চল পালাই’ ...

চার বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ফিরছেন তার নতুন ছবি ‘চল পালাই’ নিয়ে। আগামীকাল ৮ ডিসেম্বর ছবিটি সারাদেশে মুক্তি পেতে পাচ্ছে। সিনেমাটি হল পেয়েছে ৬৫টি।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দেবাশীষ বিশ্বাস বাংলানিউজকে বলেন, প্রথম সপ্তাহে আমাদের ছবি ৬৫ সিনেমা হলে মুক্তি পাচ্ছে। তবে দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে এই সংখ্যা আরও বাড়বে।

‘চল পালাই’ পরিবেশনা করছে দেবাশীষের গীতচিত্রকথা। অ্যাকশন ও থ্রিলার ধাঁচের ছবিটিতে অভিনয় করছেন শিপন, শাহরিয়াজ, তমা মির্জা, শিমুল খান, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, জাদু আজাদসহ অনেকে। এটি দেবাশীষ বিশ্বাস পরিচালিত চতুর্থ ছবি। অনলাইনে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার, গান ও পোস্টার।

ছবিটি নিয়ে ‘শশুরবাড়ি জিন্দাবাদ’খ্যাত এই নির্মাতা বলেন, যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছি। দর্শক পুরো বিনোদন নিয়ে হল থেকে বের হবেন।  

এদিকে একই দিনে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে ৮২ হলে মুক্তি পাচ্ছে কলকাতার বাংলা ছবি ‘ককপিট’। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘ককপিটে’ অভিনয় করেছেন দেব, কোয়েল মল্লিক, রুক্সিণী, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।