[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

শিল্পী সমিতিতে খলিল স্মরণে মিলাদ মাহফিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৩:১৩:১৪ পিএম
খলিল উল্লাহ খান (ফাইল ছবি)

খলিল উল্লাহ খান (ফাইল ছবি)

ঢাকা: গুণী অভিনেতা খলিল উল্লাহ খানের তৃতীয় মৃত্যুবার্ষিকী ৭ ডিসেম্বর। ২০১৪ সালের এই দিনে ৮০ বছর বয়সে কিংবদন্তী এই অভিনেতার মৃত্যু হয়।

দিনটি স্মরণে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে কোরআনখানি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে তিনি বাংলানিউজকে বলেন, ‘খলিল সাহেবের মতো গুণী অভিনেতা খুব কম জন্ম নেন। তার চলে যাওয়ায় ইন্ডাস্ট্রিতে যে ক্ষতি হয়েছে তা কখনই পূরণ হবে না। শিল্পী সমিতির সব সদস্যের পক্ষ থেকে তার প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি।’

কোরআনখানি ও মিলাদ মাহফিল প্রসঙ্গে জায়েদ বলেন, ‘সারাদিন কোরআনখানি খতম চলছে। বাদ আসর শিল্পী সমিতির স্টাডি রুমে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। সব সদস্যকে বিষয়টি জানানো হয়েছে। আশা করছি সবাই উপস্থিত থাকবেন।’

কলিম শরাফী ও জহির রায়হান পরিচালিত ‘সোনার কাজল’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষিক্ত  হন খলিল। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa