[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

হাসিনের সন্তানের নাম রেখেছেন মেহজাবিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ১:৩৯:২৪ এএম
হাসিন ও তার সন্তান

হাসিন ও তার সন্তান

ঢাকা: মা হয়েছেন ভিট তারকাভিনেত্রী হাসিন রওশন জাহান। ৩ ডিসেম্বর রাজধানীর অ্যাপোলো হসপিটালে সকাল ৯.১০ মিনিটে হাসিন পুত্র সন্তানের জন্ম দেন।

হাসিন রওশন জাহান বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমার জীবনের পরিপূর্ণতার নাম উযায়ের মাঈন। আমার সন্তানের জন্য সবার কাছে দোয়া চাই। আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’

হাসিনের সন্তানের নাম রাখা হয়েছে উযায়ের মাঈন। আর এই নাম রেখেছেন হাসিনের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। মিডিয়ায় হাসিন ও মেহজাবিনের ভালো বন্ধু হিসেবে বেশ সুনাম রয়েছে। দুজন একসঙ্গে নাটকেও অভিনয় করেছেন। হাসিন মিডিয়া ছাড়ার পরও তাদের বন্ধুত্বে একটুও চির ধরেনি।

২০১১ সালে ভিট তারকা হয়ে হাসিনের মিডিয়াতে যাত্রা শুরু। ২০১২ সালের ৬ জুলাই মারুফুল ইসলাম ঝলককে বিয়ে করেন তিনি। পাঁচ বছর অভিনয় জীবন শেষে গত বছর অভিনয় ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। তাহের শিপনের নির্দেশনায় নোবেলের বিপরীতে ‘আমাদের ছোট নদী’ ছিল তার প্রথম নাটক।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, ০৬ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa