ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গা ঢাকা দিয়েছেন শাকিব খান!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৭
গা ঢাকা দিয়েছেন শাকিব খান! শাকিব খান। ফাইল ফটো

শাকিব খান এখন কোথায়? ঢাকাই সিনেমার এই সুপারস্টারকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। শিল্পী-কলাকুশলি, নির্মাতা-প্রযোজক, পরিবার-স্বজন, বন্ধু-বান্ধব কেউই তার কোনো খোঁজ জানে না।

অপু বিশ্বাসকে ডিভোর্স দেওয়ার খবর সোমবার (৪ ডিসেম্বর) ছড়িয়ে পড়ার পর থেকে তাকে হন্যে হয়ে খুঁজছে সংবাদ কর্মীরা। কিন্তু এন্তার দৌড়-ঝাঁপ করেও তার টিকিটিরও দেখা পাননি কেউ।

অনেক কাঠখড় পুড়িয়েও তার সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি কোথাও। তার ব্যবহৃত সব কটি ফোনও বন্ধ।

ঢালিউডে কিং খান খ্যাত এই নায়কের এভাবে লাপাত্তা হয়ে যাওয়ায় প্রশ্ন উঠেছে, তিনি আসলে কোথায়? ডিভোর্সের জেরে কড়া সমালোচনা আর প্রশ্নের মুখে পড়ার ভয়ে তিনি কি গা ঢাকা দিয়েছেন? নাকি দেশ ছেড়েই ভেগেছেন?

ছেলে কোলে অপু বিশ্বাস।  ফাইল ফটো চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা, অতীতের তিক্ত অভিজ্ঞতার কথা মাথায় রেখেই সবার কাছ থেকে সরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব। এর আগে দীর্ঘ দিনের আড়াল ভেঙ্গে বাচ্চা কোলে এক টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে অপু বিশ্বাস যখন শাকিবের সঙ্গে তার বিয়ের খবর ফাঁস করেন, তখন বিভিন্ন মহলে কিং খানকে নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। শেষ পর্যন্ত সন্তান আব্রাহামকে বুকে তুলে নিয়ে পরিস্থিতি সামাল দিতে হয় শাকিব খানকে।

কিন্তু ওই পর্যন্তই। মাঝেমধ্যে সাকিব তার ছেলে আব্রাহামকে দেখতে গেলেও অপুর সঙ্গে সম্পর্কের আর উন্নতি হয়নি তার। বরং বরাবরই অপুর বিরুদ্ধে নিজের শত্রুপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগের অভিযোগ করে আসছিলেন শাকিব খান।

রোমান্টিক দৃশ্যে শাকিব ও অপু।  পরিস্থিতি তাই ডিভোর্সে গড়াবে বলে গুঞ্জন চলছিলো তখন থেকেই। সম্প্রতি ছেলেকে কাজের মেয়ের জিম্মায় রেখে অপু বিশ্বাস কলকাতায় যাওয়ার পর থেকে সম্পর্কের টানাপড়েন আরো গভীর হতে থাকে। এরই ধারাবাহিকতায় নভেম্বরের শেষ সপ্তাহে অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠান শাকিব খান। ‌আর ওই ঘটনা প্রকাশ পায় ৪ ডিসেম্বর মঙ্গলবার।

এরপর থেকেই সাকিব বা অপু কারোরই খোঁজ পাচ্ছে না কেউ।

ধারণা করা হচ্ছে, অনাকাংখিত প্রশ্ন ও পরিস্থিতি এড়াতে ডিভোর্সের আনুষ্ঠানিকতা সেরে সটকে পড়েছেন শাকিব খান। গত ২৯ নভেম্বর ইউএস-বাংলার একটি ফ্লাইটে তিনি কলকাতা চলে গেছেন বলে খবর দিয়েছে নির্ভরযোগ্য সূত্র।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।