[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭

bangla news

নতুন সাজে বিটিভির নৃত্যানুষ্ঠান ‘ছন্দে ছন্দে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৫ ১:২০:০৬ এএম
ছন্দে ছন্দে ফিরছে ফের বিটিভিতে। ছবি: বাংলানিউজ

ছন্দে ছন্দে ফিরছে ফের বিটিভিতে। ছবি: বাংলানিউজ

‘তুই কবে যে বুঝবি বল/ পাগল মনের উথাল পাথাল’... বানজারা শিরোনামে এই গানটি প্রকাশের পর ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলো।

কলকাতার এস কে মুভিজ ও বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার অগ্নি-২ ছবির এই গান। 

মোহাম্মদ ইরফানের কণ্ঠে গাওয়া এই গানটিতে অংশ নিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও কলকাতার নায়ক ওম। দুই বাংলায় সাড়া জাগানো এই গানটিকে নতুনভাবে চিত্রয়াণ করা হয়েছে বাংলাদেশ টেলিভিশনের নৃত্যানুষ্ঠানে। 

চট্টগ্রামের তরুণ নৃত্য শিল্পী জয় এবং দিঘীকে এই গানে দেখা যাবে সম্পূর্ণ ভিন্নরূপে। বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে নিয়মিত প্রচারিত নৃত্যানুষ্ঠান ‘ছন্দে ছন্দে’ এবারও সাজানো হয়েছে এমন জনপ্রিয় সব গানের সঙ্গে নৃত্য পরিবেশনা নিয়ে। বিটিভিতে নতুন সাজে ফিরছে ছন্দ ছন্দ। ছবি: বাংলানিউজএছাড়া অনুষ্ঠানের অন্যান্য গানে দেখা মিলবে জনপ্রিয় নিত্য শিল্পী পৃথা পারমিতা, জুয়েল, রিয়াংকা, রবিউল ও জাহিদসহ বেশ কয়েকজনকে। 

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন আঁখি মজুমদার। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার মনোজ সেনগুপ্ত।

অনুষ্ঠানের প্রযোজক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী জানান, গতানুগতিক ধারার বাইরের নাচ দিয়ে সাজানো হয়েছে ‘ছন্দে ছন্দে’ নৃত্যানুষ্ঠানটি। জনপ্রিয় সব গানের সঙ্গে নাচের দেখা মিলবে অনুষ্ঠানটিতে। এছাড়া তরুণ নৃত্য শিল্পীদের পরিবেশনাও ছিলো বেশ চমৎকার। 

উল্লেখ্য, এরই মধ্যে অনুষ্ঠানটির প্রমোশনাল ইউটিউবে প্রকাশ করা হয়েছে। অনুষ্ঠানটি কয়েক দিনের মধ্যেই বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র থেকে সম্প্রচার করা হবে।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa