ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কথা শুনছেন না, তাই ডিভোর্স

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
কথা শুনছেন না, তাই ডিভোর্স শাকিব ও অপু; তার কোলে ছেলে জয় (বাংলানিউজ, ফাইল ছবি)

ঢাকা: শাকিব খান চাইলে অথবা অপু বিশ্বাস যদি সমঝোতা করতে পারেন, তাহলে ডিভোর্স নাও হতে পারে, সোমবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এমন কথা বলেন শাকিবের আইন উপদেষ্টা শেখ সিরাজুল ইসলাম।

তিনি জানান, দাম্পত্য জীবনের ইতি টানার জন্য প্রায় ১২ দিন আগে স্ত্রী অপুকে নোটিশ দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়ক।

আইনজীবী বলেন, এ নোটিশটি মূলত দেওয়া হয়েছে ২২ নভেম্বর।

নায়ক শাকিব খান মনে করেন তার স্ত্রী তার কথা মোতাবেক চলাফেরা করছেন না। কারণ তিনি ধর্মান্তরিত করে অপু বিশ্বাসকে বিয়ে করেন। পরে নাম রাখা হয় অপু ইসলাম খান। শাকিব রূপালী জগতের মানুষ। এ জন্য চিন্তা করেছেন ধর্মান্তরিত হয়ে তার স্ত্রী ধর্ম-কর্ম করে সওয়াব অর্জন করবেন। কিন্তু শাকিবের সে আশা পূরণ হলো না। এছাড়াও এক বছরের বেশি বয়সী শিশু আব্রাম খান জয় নামে এক সন্তান আছে। সম্প্রতি ওই সন্তানকে কাজের মেয়ের তত্ত্বাবধানে বাসায় রেখে তালাবদ্ধ করে অপু দেশের (ভারত) বাইরে চলে যান। এ খবর শুনেই শাকিব তার সন্তানের কাছে যান। কিন্তু সন্তানকে উদ্ধার করতে পারেননি।

এসব বিষয় বিবেচনায় নিয়ে নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেন বলে জানান সিরাজ।

নোটিশ কখন কার্যকর হবে এমন প্রশ্নে সিরাজুল ইসলাম বলেন, আইন অনুসারে নব্বই দিন সময়ের ভেতরে তারা যদি মনে করেন দাম্পত্য জীবন বহাল রাখবেন তাহলে ভিন্ন কথা। আর যদি নব্বই দিনের মধ্যে সমঝোতা না হয় তাহলে স্বয়ংক্রিয়ভাবে নোটিশ কার্যকর হয়ে যাবে।

এদিকে অপু বিশ্বাস জানিয়েছেন, তিনি এখনও ডিভোর্সের কোনো কাগজপত্র হাতে পাননি।

অন্যদিকে শাকিব ডিভোর্স পেপার পাঠানোর কথা স্বীকার করেছেন। বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন বলে জানান শাকিব।

এছাড়া তিনি আব্রাম খান জয়ের ভরণ-পোষণের দায়িত্বও নিতে চান।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে বিয়ে করেন তারা।

অপুকে ডিভোর্স দিলেন শাকিব!

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৭ 
ইএস/জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।