ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিখোঁজ ভাইকে খুঁজছেন মৌসুমী!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
নিখোঁজ ভাইকে খুঁজছেন মৌসুমী! মৌসুমী হামিদ, ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: মৌসুমী হামিদের ভাই নাঈম। একজন বুদ্ধিপ্রতিবন্ধী। তবে হঠাৎ করে তিনি একদিন নিখোঁজ হয়ে যান। তাকে খুঁজতে মৌসুমী হামিদ মরিয়া হয়ে ওঠেন। অনেক চেষ্টার পরও মিলছে না তার দেখা।

নাঈমের সঙ্গে তার আরও দুই বন্ধু নিখোঁজ হয়েছেন। তাদের পরিবারের সঙ্গে মিলে মৌসুমী তার ভাইকে ফিরিয়ে আনার ছক কষেন।

এমনই গল্পে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘ইডিয়ট’। নির্মাণ করছেন সুমন আনোয়ার।

রোববার (০৩ ডিসেম্বর) থেকে রাজধানীর উত্তরায় ধারাবাহিকটির শ্যুটিং শুরু হয়েছে। সুমন আনোয়ার বাংলানিউজকে বলেন, তিনজন বুদ্ধিপ্রতিবন্ধীর একটি অভিযানের গল্প ‘ইডিয়ট’। আমাদের সমাজে প্রতিবন্ধীদের ভালো চোখে দেখা হয় না। তারাও যে অন্যদের চেয়ে বেশি মেধাবী হতে পারেন সেটাই এই গল্পে তুলে ধরা হবে। এটি তাদের অভিযানের মধ্যদিয়ে প্রকাশ পাবে।

গল্পে উচ্ছৃঙ্খল একটি মেয়ের চরিত্রে দেখা যাবে মৌসুমী হামিদকে। তার ভাইয়ের চরিত্রে রয়েছেন এফ এস নাঈম। মৌসুমী বাংলানিউজকে বলেন, আমার চরিত্রের মেয়েটি একেবারে বেপরোয়া। সে কারো কথা কানে নেয় না। নিজের খেয়াল খুশি মতো জীবন-যাপন। কিন্তু সে ভাইকে খুব ভালোবাসে। তার ভাই নিখোঁজ হওয়ায় তার জীবনের সব হিসাব পাল্টে যায়।

১০৪ পর্বের এই ধারাবাহিকে বহু তারকার সমাগম হচ্ছে। অভিনয় করবেন শহীদুল আলম সাচ্চু, ইন্তেখাব দিনার, আফরান নিশো, কল্যাণ কোরাইয়া, শবনম ফারিয়া, সানজিদা তন্ময় ও সাজ্জাদ রেজা, মনিরা মিঠু, আল মামুনসহ অনেকে। ৩ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত ‘ইডিয়টে’র শ্যুটিং চলবে।  
  
বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।