ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন ভাটশাল-ঈশিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
বিয়ে করলেন ভাটশাল-ঈশিতা ভাটশাল শেঠ ও ঈশিতা দত্ত (ছবি: সংগৃহীত)

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা ভাটশাল শেঠ ও অভিনেত্রী ঈশিতা দত্ত। মঙ্গলবার (২৮ নভেম্বর) মুম্বাইয়ের ইস্কন মন্দিরে বাঙালি রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এসময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

বিয়ের অনুষ্ঠানে বলিউড তারকাদের মধ্যে দেখা গেছে- অজয় দেবগণ-কাজল দম্পতি, ববি দেওল, অপূর্ব লাখিয়া, অঙ্কুর ভাটিয়া, সোহেল খান, কাজলের মা তনুজা ও বোন তানিশাকে।

২০০৩ সালে টেলিভিশন সিরিয়াল ‘জাস্ট মোহাব্বত’-এর মধ্যমে অভিনয় জগতে পা রাখেন ভাটশাল।

২০০৭ সালে ‘টারজান: দ্য ওয়ান্ডাফুল কার’-এ অভিনয়ের মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় তার। বর্তমানে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত সিরিয়াল ‘হাসিল’-এর কাজ করছেন ৩৭ বছর বয়সী এই অভিনেতা।

২০১২ সালে তেলুগু ছবিতে অভিনয় মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন ঈশিতা দত্ত। অভিনয় করেছেন বলিউড ছবি ‘দৃশ্যম’-এ। এতে তার সহশিল্পী ছিলেন অজয় দেবগণ। নতুন ছবি ‘ফিরাঙ্গি’র প্রচারণা নিয়ে ব্যস্ত ২৭ বছর বয়সী এই অভিনেত্রী। এতে তার বিপরীতে রয়েছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।