ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিঙ্গাপুরের রেস্তোরাঁয় শ্রীদেবী পুতুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
সিঙ্গাপুরের রেস্তোরাঁয় শ্রীদেবী পুতুল ছবি: সংগৃহীত

‘জুলি’ ছবির মধ্য দিয়ে ১৯৭৫ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রেখেছেন শ্রীদেবী। এরপর অভিনয় করেছেন অসংখ্য মালায়ালাম, তেলেগু ও তামিল ছবিতে। ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সোলা সাওয়ান’-এ প্রধান নারী চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় তার।

৫০ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন ৩০০’র মতো ছবিতে। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘মিস্টার ইন্ডিয়া’, ‘মাওয়ালি’, ‘তোফা’, ‘নয়া কদম’, ‘নাজরানা’, ‘চান্দনী’, ‘সাদমা’, ‘চালবাজ’, ‘ইংলিশ ভিংলিশ’, ‘মম’-এর মতো ছবিগুলোতে।

পেয়েছেন পদ্মশ্রী অ্যাওয়ার্ড।

সম্প্রতি সিঙ্গাপুরের রেস কোর্স রের্ডে অবস্থিত ‘দিল্লি রেস্টুরেস্ট’ নামের এক রেস্তোরাঁয় দেখা গেলো বলিউডের এই অভিনেত্রীর পুতুল। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে পুতুলের সেই ছবি।

এদিকে শ্রীদেবীর পুতুলটি দেখে স্বামী বোনি কাপুর বলেছেন, ‘ভারত ও অন্যান্য দেশগুলোতে তার (শ্রীদেবী) নামকরণ করা রেস্তোরাঁ ও দোকান রয়েছে। আর এটি সম্ভব হয়েছে শুধু তার ধৈর্ষশীল তারকাখ্যাতির জন্য। ’

এদিকে নিজের পুতুল প্রসঙ্গে শ্রীদেবী বলেন, ‘আমি সম্মানিত এবং অবশ্যই আনন্দিত। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এতো বছর পার করার পরও সাধারণ মানুষ আমাকে মনে করেন এবং প্রশংসাসূচক উপায়ে আমার নাম ব্যবহার করেন। ৫০ বছর অভিনয়ের পরও আমাকে মনে রাখার জন্য আপনাকে ধন্যবাদ। ’

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad