ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শুধু সালমানের জন্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
শুধু সালমানের জন্য সালমান খান ও ববি দেওল (ছবি: সংগৃহীত)

রাজকুমার সন্তোষ পরিচালিত ‘বারসাত’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় ববি দেওলের। এরপর অভিনয় করেন, ‘গুপ্ত’, ‘বাদল’, ‘আজনাবি’, ‘বিচ্ছু’ ‘হামরাজ’, ‘আপনে’ ও ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ ছবিতে। সর্বশেষ ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিং সাব দ্য গ্রেট’-এ দেখা গেছে বলিউডের এই অভিনেতাকে।

বলিউডের অ্যাকশনধর্মী সফল ফ্র্যাঞ্চাইজি ‘রেস’-এর তৃতীয় কিস্তি ‘রেস থ্রি’র মধ্য দিয়ে বলিউডে কামব্যাক করছেন ববি। ছবিতে বলিউডের এই অভিনেতাকে কেমন দেখাবে সোমবার (২৭ নভেম্বর) তারই এক ঝলক দেখালেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

সমাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন ববি। যেখানে দেখা যাচ্ছে- উদোম গায়ে নিজের বডি দেখাচ্ছেন তিনি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন কোনও কঠিন পরিশ্রম তার ফল দেখাতে শুরু করে। তোমার অনুপ্রেরণার জন্য ধন্যবাদ সালমান খান। ’

চকমপ্রদ তথ্য হলো- এর আগে কখনও জিমের দরজায় পা রাখেননি ববি দেওল। শুধু ‘রেস থ্রি’ এবং সালমানের অনুপ্রেরণার জন্যই নাকি জিমে গিয়েছেন ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’খ্যাত এই তারকা। তবে এখন থেকে নিয়মিত জিমে গিয়ে নিজের শারিরীক গড়ণ ঠিক রাখবেন বলে জানিয়েছেন ববি।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’তে ববির পাশাপাশি আরও রয়েছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ ও শাকিব সেলিমসহ প্রমুখ। ২০১৮ সালে ঈদে মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।