ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আইরিনের ‘আইরিন’!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
আইরিনের ‘আইরিন’! চিত্রনায়িকা আইরিন (ছবি: বাংলানিউজ)

ঢাকা: চলতি মাসে শেষ হচ্ছে চিত্রনায়িকা আইরিন অভিনীত ‘গন্তব্য’ ছবির শ্যুটিং। যা পরিচালনা করছেন অরণ্য পলাশ। এগারো মাস আগে এর শ্যুটিং শুরু হয়েছিল।

বর্তমানে রাজধানীর মিরপুরে এই সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন আইরিন। বাংলানিউজের সঙ্গে কথোপকথনে ‘ভালোবাসা জিন্দাবাদ’ খ্যাত এই নায়িকা বলেন, ‘গন্তব্যে’র শেষ লটের শ্যুটিং চলছে।

আমি তিনদিন ধরে টানা কাজ করছি। টানা আরও তিনদিন করতে হবে (৩০ নভেম্বর পর্যন্ত)। এরপর ক্যামেরা বন্ধ। চিত্রনায়িকা আইরিন (ছবি: বাংলানিউজ)

সিনেমাটিতে আইরিনের চরিত্রের নামও আইরিন। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। নিজ নামে প্রথম সিনেমায় উপস্থিত হতে যাচ্ছেন। এ বিষয়ে বলেন, এর আগে কোনো সিনেমায় আমি নিজ নামে অভিনয় করিনি। এবারই প্রথম। আমার নিজের নামেই দর্শক আমাকে পর্দায় দেখতে পাবেন। বিষয়টা বেশ মজার।

গল্প নিয়ে আইরিন বলেন, সিনেমাটির মূল কেন্দ্রে থাকবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ। দর্শক আমাকে দেখতে পাবেন একসঙ্গে দুইটি চরিত্রে। একটি শহরের চরিত্র অন্যটি জেলে পাড়ার। তবে তা জমজ নয়। গল্পটাই ভিন্ন। যার রহস্য ভেদ করতে সিনেমাটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে। চিত্রনায়িকা আইরিন (ছবি: বাংলানিউজ)‘গন্তব্যে’ আইরিনের সহশিল্পী ফেরদৌস। একসঙ্গে তাদের এটিই প্রথম কাজ। ছবির গল্প সঞ্জীবন শিকদারের পথনাটক ‘কই বললো’ থেকে নেওয়া। মানিকগঞ্জ, পদ্মার পাড়সহ বেশকিছু এলাকায় শ্যুটিং হয়েছে। সুইট চিলি ফিল্মসের ব্যানারে এতে আরও অভিনয় করছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, এলিনা শাম্মী, কাজী রাজু ও মাসুম আজিজ।

প্রসঙ্গত, এখন পর্যন্ত আইরিনের ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে সাইফ চন্দন পরিচালিত ‘টার্গেট’। শ্যুটিং চলছে ‘রোদ্র ছায়া’ ও ‘ভোলা’ সিনেমার।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।