ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবেদনময়ী দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
আবেদনময়ী দীপিকা ফিল্মফেয়ার ম্যাগাজিনের ফটোশ্যুটে দীপিকা পাড়ুকোন

‘ওম শান্তি ওম’ ছবির মধ্য দিয়ে ২০০৭ সালে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে অভিনয় করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘রেস’-এর মতো ব্লকবাস্টার ছবিতে।

শুধু বলিউড নয়, হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ অভিনয় করেও তাক লাগিয়ে দিয়েছেন এই সুন্দরী।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের ফটোশ্যুটে দীপিকা পাড়ুকোনসম্প্রতি ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

যেখানে বিকিনি পরে সমুদ্রের পাড়ে ও সুইমিংপুলে ফটোশ্যুট করেছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। এতে বেশ আবেদনময়ী লাগছিলো ৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের ফটোশ্যুটে দীপিকা পাড়ুকোনসঞ্জয়লীলা বানসালী পরিচালিত ‘পদ্মাবতী’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন শহিদ কাপুর ও রণবীর সিং। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু সেন্সর থেকে প্রশংসাপত্র না পাওয়ায় মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন নির্মাতারা।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।