ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান-ক্যাটরিনার ছবির গানের রেকর্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
সালমান-ক্যাটরিনার ছবির গানের রেকর্ড সোয়াগ সে স্বাগত’ গানের দৃশ্যে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

সালমান খান ও ক্যাটরিনা কাইফের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রথম গান ‘সোয়াগ সে স্বাগত’ রেকর্ড গড়লো। ইউটিউবে গানটি প্রকাশের প্রথম ২৪ ঘণ্টায় দেখা হয়েছে ১ কোটি ১২ লাখ ৩৫ হাজার ৬২৪ বার। এটাই চলতি বছরে সবচেয়ে বেশিবার দেখা ভিডিও।

‘সোয়াগ সে স্বাগত’ গানটি প্রকাশিত হয় গত ২১ নভেম্বর। পরদিন বুধবার (২২ নভেম্বর) রাতে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস মিউজিক টুইটে লিখেছে, ‘প্রথম ২৪ ঘণ্টায় ইউটিউবে বিশ্বের সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর রেকর্ড গড়েছে সোয়াগ সে স্বাগত।

সোয়াগ সে স্বাগত’ গানের দৃশ্যে সালমান খান ও ক্যাটরিনা কাইফইরশাদ কামিলের লেখা এ গান গেয়েছেন বিশাল দাড়লানি ও নেহা ভাসিন। সুর ও সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর জুটি। গানটির শুটিং হয়েছে গ্রিসের বিভিন্ন লোকেশনে।

২০১২ সালে মুক্তি পাওয়া কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল হিসেবে তৈরি হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। এটি পরিচালনা করেছেন সল্লুর ব্লকবাস্টার ‘সুলতান’খ্যাত আলি আব্বাস জাফর।

এবারের পর্বেও দুই গুপ্তচরের চরিত্রে দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে। ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পাবে আগামী ২২ ডিসেম্বর।

*সোয়াগ সে স্বাগত’ গানের ভিডিও:

 
বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।