ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেনো ক্ষমা চাইলেন বরুণ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
কেনো ক্ষমা চাইলেন বরুণ? বরুণ ধাওয়ান (ছবি: সংগৃহীত)

তারকারা ভক্তদের সঙ্গে সেলফি তুলে থাকেন এমন দৃশ্য হরহামেশাই চোখে পড়ে। কিন্তু তাই বলে জীবনের ঝুঁকি নিয়ে? সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটিয়েছেন বরুণ ধাওয়ান। আর এ কারণে পুলিশের কাছে ক্ষমাও চেয়েছেন বলিউডের এই অভিনেতা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে বরুণের কয়েকটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে- রাস্তার মাঝে গাড়ি থেকে মাথা বের করে ভক্তের সঙ্গে ছবি তুলছেন ‘জুড়ুয়া টু’খ্যাত এই তারকা।

যা মোটেও পছন্দ হয়নি মুম্বাই পুলিশের।

ছবি: সংগৃহীতবিষয়টি চোখে পড়তেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বরুণকে উদ্দেশ করে তারা জানান, ‘বরুণ এমন অ্যাডভেঞ্চার রূপালি পর্দাতেই মানায় কিন্তু মুম্বাইয়ের রাস্তায় নয়! আপনি আপনার জীবনের সঙ্গে অন্যদেরও ঝুঁকির মুখে ফেলে দিয়েছিলেন। একজন দায়িত্ববান মুম্বাইবাসী এবং তরুণ আইকন হিসেবে আপনার থেকে আরও ভালো কিছুর আশা করছি। ’

এরপর ক্ষমা চেয়ে বরুণ টুইটারে লিখেছেন, ‘আমি ক্ষমা চাইছি। কিন্তু ছবিটি যখন তোলা হয়েছে আমাদের গাড়ি চলছিলো না। সেসময় ট্রাফিক সিগন্যাল ছিলো। এমন ঘটনার পুনরাবৃত্তি আর হবে না এবং এ বিষয়ে অন্যদেরও সতর্ক করবো। ’    

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।