ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিবের নতুন সিনেমা নোলক, নায়িকা ববি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
শাকিবের নতুন সিনেমা নোলক, নায়িকা ববি মহরত অনুষ্ঠানে শাকিব-ববি: ছবি-রাজীন চৌধুরী

ঢাকা: এটি ২০১৮ সালের সিনেমা- মাইক্রোফোন হাতে বললেন সুপারস্টার শাকিব খান। তিনি বলেন, একটা আধুনিক বাংলা সিনেমা মানুষ দেখতে পারবে। নতুন ফ্যাশন থাকবে এখানে। যদিও এটি পারিবারিক এবং একইসঙ্গে গ্রামীণ সমাজ, সংস্কৃতি এবং ঐতিহ্যকে প্রতিনিধিত্ব করে।

মঙ্গলবার (২১ নভেম্বর) দিনগত রাতে হোটেল ওয়েস্টিনে হয়ে গেলো ‘নোলক’ ছবির মহরত অনুষ্ঠান। মহরত অনুষ্ঠানে এসে কেক কাটেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মহরতে শাকিব খান বলেন, চলচ্চিত্র তারুণ্যের খেলা। টিএনজরা যে ছবি করে তা সুপারহিট হয়। এখন ছবিটা সুন্দরভাবে শেষ করার চেষ্টা করবো। স্বপ্নের চলচ্চিত্র পুরো দেশের কাছে দ্রুত পৌঁছানোর চেষ্টা করবো।

মহরত অনুষ্ঠানে বণিজ্যমন্ত্রী-ছবি রাজীন চৌধুরীশাকিব বলেন, ছবির সবাই ইয়াং। ডিরেক্টর ইয়াং, প্রডিউসারও ইয়াং। আর স্টোরি রাইটার ইয়াং না হলেও এ যুগের।

শাকিব এ ছবিতে চুক্তির কারণ জানিয়ে বলেন, ডিরেক্টরের বয়স যতই হোক অলওয়েজ ইয়াং। অনেকে শুরুতে এসেই বলেন, বাংলা সিনেমা নয়, হলিউডের সিনেমা বানাতে চাই। এটা তো ঠিক না।

আমি বাংলা সিনেমা দিয়েই তো বিশ্বে যাবে। ওরা একটি আধুনিক সিনেমা বানাবে। এ কারণে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি।

মহরত অনুষ্ঠান-ছবি-রাজীন চৌধুরীশাকিব-ববি ছাড়াও ছবির আরও দেখা যাবে ওমর সানী-মৌসুমী।  

ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেনমেন্ট। পরিচালনা করছেন তরুণ পরিচালক রাশেদ রাহা।

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এসএ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad