ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার চালের বিজ্ঞাপনচিত্রে মৌসুমী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এবার চালের বিজ্ঞাপনচিত্রে মৌসুমী শুটিং এর এক ফাঁকে মৌসুমী। ছবি: রাজীন চৌধুরী

দুই বারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া  প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। ভালো অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণেও রেখেছেন মেধার স্বাক্ষর। ব্যস্ততা মূলত চলচ্চিত্রের শুটিং নিয়েই। তবে মাঝে মধ্যে টিভি বিজ্ঞাপন ও নাটকেও দেখা যায় তাকে।

সম্প্রতি এক কোম্পানির চিনিগুড়া চালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। সোমবার (২০ নভেম্বর)  রাজধানীর কোক স্টুডিওতে ওই চালের বিজ্ঞাপনচিত্রের শুটিং শুরু হয়েছে।



বিজ্ঞাপনচিত্রটির নির্মাতা মেহেদি হাসিব। এর আগে মৌসুমীকে নিয়ে এলাচি বিস্কুট, বাচ্চাদের জন্য হলিউডের মারভেল কমিক্স সিরিজের বিখ্যাত অ্যানিমেশন চরিত্র মিনিয়ন এবং ক্যাপ্টেন আমেরিকা’র বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন তিনি।
 
শুটিং এর এক ফাঁকে মৌসুমী।  ছবি: রাজীন চৌধুরীনতুন এ বিজ্ঞাপনচিত্র প্রসঙ্গে মৌসুমী বলেন,  ‘এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। মনে হয়েছে, আমার সঙ্গে চরিত্রটি যায়, তাই করলাম। আশা করি, এটি অন্য বিজ্ঞাপনের মতো দর্শকের বিরক্তির কারণ হবে না। '

এরফান সুপার চিনিগুড়া চালের এ বিজ্ঞাপনচিত্র শিগগিরই বিভিন্ন চ্যানেলে একযোগে প্রচার হবে বলে জানান নির্মাতা মেহেদি হাসিব।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad