ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভিলেন নেই ‘নায়ক’ ছবিতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
ভিলেন নেই ‘নায়ক’ ছবিতে অভিনেতা বাপ্পি (ফাইল ফটো)

নায়ক-ভিলেনের দ্বন্দ্ব ঢাকাই চলচ্চিত্রের দর্শকের নির্মল বিনোদনের খোরাক। প্রথমে ভিলেনের কাছে নায়ক ‘মার খেলেও’পরে সেই ভিলেনকেই নায়কের হাতে ‘শায়েস্তা’ হতে দেখে দর্শক হাততালি বা শিস দিয়ে সিনেমা হল গরম করে ফেলেন।

কিন্তু চিত্রনায়ক বাপ্পির নতুন ছবি ‘নায়ক’-এ কোনো ভিলেন থাকছে না। এমন তথ্য বাপ্পি নিজেই জানিয়েছেন বাংলানিউজকে।

তবে ‘ভালোবাসার রঙ’ খ্যাত এ অভিনেতা মনে করেন, ভিলেনের অভাব দর্শককে বুঝতে দেবে না ‘নায়ক’র গল্প।

ছবিটি পরিচালনা করছেন যুগল পরিচালক ইস্পাহানী ও আরিফ জাহান। এটি তাদের ১৭ নম্বর চলচ্চিত্র। সম্প্রতি চলচ্চিত্রটিতে বাপ্পি চুক্তিবদ্ধ হন। এতে তার বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়িকা অধরা খান।  

বাপ্পি বলেন, পুরো ছবির গল্প নায়কের ওপর। নায়কের পরিবার ও প্রেম-ভালোবাসাকে উপজীব্য করে এর কাহিনী এগিয়ে যাবে।  

চলচ্চিত্রটি প্রসঙ্গে পরিচালক ইস্পাহানী বাংলানিউজকে বলেন, বর্তমানে সবার অভিযোগ আমাদের দেশে মৌলিক গল্পে চলচ্চিত্র নির্মিত হচ্ছে না। যার কারণে দর্শক হল বিমুখ হচ্ছেন। চলচ্চিত্রের ব্যবসাও হচ্ছে না। সেদিকটা মাথায় রেখে আমরা শতভাগ মৌলিক গল্প নিয়ে ‘নায়ক’ নির্মাণ করতে যাচ্ছি।  

চলচ্চিত্রটির প্রতিটি বিষয়ে নতুনত্বের ছোঁয়া রাখার চেষ্টা আছে জানিয়ে ইস্পাহানী বলেন, ছবিটির প্রতিটি চরিত্রকে আলাদা আলাদাভাবে গুরুত্ব দিয়ে সাজানো হচ্ছে। দর্শককে একটি পরিচ্ছন্ন চলচ্চিত্র উপহার দিতে পারবো বলে আমাদের বিশ্বাস।

‘নায়ক’র গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল। নতুন বছরের শুরুতে এফডিসিতে ছবিটির শুটিং শুরু হবে। ঢাকাসহ দেশের বেশকিছু মনোরম স্থানে ছবিটির শুটিং হবে। মালয়েশিয়ায় ছবিটির গানের শুটিং হওয়ার কথা রয়েছে।

বাপ্পি বর্তমানে ‘ডেঞ্জার জোন’, ‘রাজ’, ‘পাপ’, ‘অচেনা পৃথিবী’, ও ‘পাগলামি’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত ‘দাগ’ ও ‘আসমানি’ মুক্তির অপেক্ষায় রয়েছে।  

আর নায়িকা অধরা বর্তমানে ‘মাতাল’ ছবির শুটিং করছেন। তাছাড়া তার অভিনীত ‘পাগলের মতো ভালোবাসি’ মুক্তির প্রহর গুনছে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
মোহসান/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।