ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ফেব্রুয়ারিতে বাজবে তৌসিফের বিয়ের সানাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
ফেব্রুয়ারিতে বাজবে তৌসিফের বিয়ের সানাই তৌসিফ। ছবি: বাংলানিউজ

র্যাম্পের মধ্য দিয়ে মিডিয়াতে পা রেখেছেন তৌসিফ মাহবুব। ২০১০ সালে আদনান আল রাজিবের পরিচালনায় নেসক্যাফের ‘গেট সেট গো’ বিজ্ঞাপনে গিটারিস্টের ভূমিকায় দেখা গেছে তাকে।

২০১৩ সালে রাজিব পরিচালিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মধ্য দিয়ে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন তৌসিফ। এরপর অভিনয় করেছেন অসংখ্য নাটকে।

দারুণ অভিনয়ের সুবাদে খুব অল্প সময়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন এই তরুণ।

তার অভিনীত নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য- ‘অবাক আগন্তুক’, ‘যাযাবর’, ‘নিঃসঙ্গ শেরপা’, ‘ফেসবুক ও ইতিকথা’, ‘কলিং বেল’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’।

চমকপ্রদ তথ্য হলো- এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন টেলিভিশনের এই জনপ্রিয় তারকা। তৌসিফের হবু স্ত্রীর নাম জান্নাতুল ফেরদৌস সুষমা। জানা গেছে, ২০১৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করবেন তারা।

২০১৮ সালের ১ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করতে চেয়েছিলেন তৌসিফ। কিন্তু প্রস্তুতি নিতে কিছুটা সময় লাগছে। এজন্য পারিবারিকভাবেই ফেব্রুয়ারি মাস নির্ধারণ করা হয়েছে। তবে এখনো বিয়ের দিন ধার্য করা হয়নি। এখন বিয়ের অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তৌসিফ।

কুমিল্লার মেয়ে জান্নাতুল ফেরদৌস সুষমা। নগরীর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।