ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০০ শিশুর চিকি‍ৎসার দায়িত্ব নিলেন ঐশ্বরিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
১০০ শিশুর চিকি‍ৎসার দায়িত্ব নিলেন ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই। ছবি: সংগৃহীত

রাহুল রাওয়াইল পরিচালিত ‘অর পেয়ার হো গায়া’ ছবির মধ্য দিয়ে ১৯৯৭ সালে বলিউডে আত্মপ্রকাশ করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয় করেছেন ‘দেবদাস’, ‘সর্বজিত’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘রেইনকোট’ ও ‘ধুম টু’-এর মতো ছবিতে। শুধু বলিউড নয়, পাশাপাশি তাকে দেখা গেছে হলিউড, তামিল ও বাংলা ভাষার চলচ্চিত্রেও।

অভিনয়ের পাশাপাশি নানা রকম সমাজসেবামূলক কাজেও অংশ নিয়ে থাকেন ঐশ্বরিয়া। এরই ধারাবাহিকতায় এবার ঠোঁট ও তালু কাটা ১০০ শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন তিনি।

‘স্মাইল ট্রেন’ নামক একটি সংস্থার মাধ্যমে এ কাজ করবেন ৪৪ বছর বয়সী এই তারকা।

আজ ২০ নভেম্বর ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন। এ উপলক্ষ্যে বাবার পক্ষ থেকে ওই শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। কেননা দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে এ বছরের মার্চে না ফেরার দেশে চলে গেছেন অ্যাশের বাবা।

বাবার সঙ্গে ঐশ্বরিয়া রাই।  ছবি: সংগৃহীত বাবার জন্মদিন উপলক্ষ্যে মা বৃন্দা রাই এবং মে আরাধ্য বচ্চনকে নিয়ে মুম্বাইয়ের সুবারবান হাসপাতাল গিয়েছিলেন ঐশ্বরিয়া। সেখানে ঠোঁট ও তালুকাটা শিশুদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটান তারা।

রাকেশ ওম প্রকাশ মেহরার ‘ফ্যানি খান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। সর্বশেষ করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।