ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখ পুত্রের জন্য বুড়ির চুল কিনলেন অমিতাভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
শাহরুখ পুত্রের জন্য বুড়ির চুল কিনলেন অমিতাভ হাওয়াই মিঠাইয়ে খুশি শাহরুখ পুত্র আবরাম খান। ছবি: সংগৃহীত

হাওয়াই মিঠাই নেবেন, হাওয়াই মিঠাই! মাত্র ১০ টাকা। পার্ক, লেক অথবা যে কোন বিনোদন কেন্দ্রে গেলে এই জিনিসটি একটু বেশিই চোখে পড়ে। শুধু ছোটদেরই নয়, বড়দেরও পছন্দ এই হাওয়াই মিঠাই।

তবে ভারতে এই হাওয়াই মিঠাই বুড়ির চুল নামেই বেশি পরিচিত। এবার এই বুড়ির চুলের মজা নিলেন বলিউড কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও আবরাম খান।

গত ১৬ নভেম্বর ছিলো অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্য বচ্চনের ষষ্ঠ জন্মদিন। এ উপলক্ষ্যে প্রতীক্ষায় (অমিতাভ বচ্চনের পুরনো বাংলো) জমকালো এক থিম পার্টি আয়োজন করেছিলেন অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই বচ্চন দম্পতি। যেখানে উপস্থিত ছিলেন বলিউড তারকা ও তাদের সন্তানরা।

আর সেখানেই নাকি হাওয়াই মিঠাই খাওয়ার বায়না ধরে শাহরুখ পুত্র আবরাম খান। ছোট্ট আবরামের সেই আবদার মেটান অমিতাভ বচ্চন নিজেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হাওয়াই মিঠাই কেনার কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘… ও বুড়ির চুল (হাওয়াই মিঠাই) চাইছিলো। আমরা ওকে স্টলে নিয়ে গিয়ে একটি মিঠাই বানিয়ে দিলাম। তারপর ও যতোটা খুশি হয়েছিলো, সেটি অমূল্য। ’

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।