ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দোয়া চাইলেন বারী সিদ্দিকীর ছেলে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
দোয়া চাইলেন বারী সিদ্দিকীর ছেলে বারী সিদ্দিকী। ফাইল ফটো

জনপ্রিয় সংগীত শিল্পী, গীতিকার ও বংশী বাদক বারী সিদ্দিকী গত ১৮ নভেম্বর থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। অবস্থার অবনতি হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খ্যাতিমান এই শিল্পীর মৃত্যুর গুঞ্জন ছড়িয়ে পড়ে। ভুল তথ্যে অনেকেই শোক জানিয়ে ফেসবুকে পোস্ট করেন।

শিমুল নামে একজন লিখেন- ‘সুরের পাখি, মাটির গানের শিল্পী শ্রদ্ধেয় বারী সিদ্দিকী স্যার আর আমাদের মাঝে নেই’। আব্দুল্লাহ আল মামুন নামে আরেকজন লিখেন, – ‘হঠাৎ করে চলে গেলে।

বুঝলাম না চালাকিরে পাখি। আমি ডাকিতাছি তুমি ঘুমাইছ নাকি’!

রাফিয়া নামে একজন লিখেন, ‘তার মৃত্যুর খবরটা কি সঠিক? এখনওতো কোনো নিউজ দেখলাম না!’

সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী তার টাইমলাইনে লিখেছেন, ‘বারী সিদ্দিকী ভাইয়ের ইচ্ছা ছিল, একদিন তার গ্রামের উঠানে পুরো রাত গান শুনাবেন, আর হলো না! আল্লাহ শান্তিতে রাখুন, আত্মার শান্তি দেয়া গুনী এই শিল্পীর আত্মাকে’।

আজমি নামে একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন- ‘শুয়া চান পাখি, আমি ডাকিতাছি তুমি ঘুমাইছো নাকি....... শুয়ে থাকো ভালবাসা, শুয়ে থাকো শ্রদ্ধার মানুষ। ’

রোববার (১৯ নভেম্বর) রাতে এরকম অনেক স্টাটাস দেখা যায় ফেসবুকে। তবে বারী ‍সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী তার বাবার শারীরিক অবস্থা নিয়ে সাংবাদিকদের বলেন, এখনো স্পষ্ট করে ডাক্তার কিছুই জানায়নি। আপনারা সবাই দোয়া করুন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।