ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিশ্রামে অপু বিশ্বাস, অংশ নেবেন না শুটিংয়ে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
বিশ্রামে অপু বিশ্বাস, অংশ নেবেন না শুটিংয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

ডিসেম্বরে ‘কাঙাল’ ছবির শুটিংয়ের পরিকল্পনা ছিলো অপু বিশ্বাসের। কিন্তু পুরোপুরি সুস্থ হওয়ার আগে শুটিংয়ে অংশ নিতে পারবেন না বলে জানিয়েছেন তিনি।

চিকিৎসা নিয়ে কলকাতা থেকে ফেরার পর তার বক্তব্য, ‘ডাক্তার তিন চার দিন বিশ্রাম নিতে বলেছেন। তা না হলে আরো বড় সমস্যা হতে পারে।

এজন্য শুটিংয়ে অংশ নেওয়া যাবে না। ’

বাথরুমে পা পিছলে পড়ে বাথটাবের সঙ্গে পেটে সিজারের সেলাইয়ের জায়গায় আঘাত লাগলে উন্নত চিকিৎসার জন্য বোনের পরামর্শে সম্প্রতি কলকাতায় যান অপু বিশ্বাস। ছেলেকে রেখে যান গৃহকর্মীর কাছে। অপুর স্বামী ‘ঢালিউড কিং’ শাকিব খান ছেলে জয়কে দেখতে গেলে গৃহকর্মী জানান, বাসা বাইরে থেকে তালা দেওয়া আছে।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন শাকিব। তবে নিজের পক্ষে সাফাই গেয়ে অপুর বক্তব্য, ‘বাসা বাইরে থেকে নয়, ভেতর থেকেই তালাবদ্ধ ছিলো। আমিই বলেছি, কেউ এলে যেনো বাইরে থেকে তালাবদ্ধ থাকার কথা বলা হয়। ’

এভাবে এখন শুটিংয়ে অংশ নিতে পারবেন না অপু বিশ্বাস।  ছবি: সংগৃহীত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রামে থাকার কথা জানিয়ে নিয়মিত নামাজ-রোজার প্রত্যয় ব্যক্ত করেছেন অপু বিশ্বাস। শিগগিরই ওমরাহ পালনে যাবেন বলেও জানান তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘এখন থেকে ভারী কোনো কাজ আর শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু করতে নিষেধ করেছেন ডাক্তার। জিমের সময় আমি ওয়েট লিফটিং করতাম। সেটি করতেও তিনি নিষেধ করেছেন। চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছোটাছুটির দৃশ্যে কাজ করতে বারণ করেছেন। এ কারণে চলচ্চিত্র থেকে আপাতত ছুটিতে থাকার সিদ্ধান্ত নিয়েছি। ’

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
রেজওয়ান/জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।