ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এখনও ফিট সুস্মিতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এখনও ফিট সুস্মিতা বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (ফাইল ছবি)

চল্লিশোর্ধ্ব অভিনেত্রী তিনি। কিন্তু কে বলবে তা! ৪০ থেকেও বয়সটা দুবছর বেশি।

বলছি বলিউড অভিনেত্রী, প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের কথা। এখনও সুস্থ, সবল।

শরীর গঠনেও পুরো ফিট। ১৯ নভেম্বর (রোববার) অবিবাহিতা এই গুণী অভিনেত্রীর জন্মদিন। ৪২-এ পা দিলেন তিনি।

সুস্মিতা সেন আজও সমান জনপ্রিয়। সম্প্রতি সবচেয়ে বেশি নজর কেড়েছেন তার বডি ফিটনেস।  

দুই কন্যা সন্তান রেনে ও আলিশাকে দত্তক নিয়ে ‘সিঙ্গল মাদার’ হিসেবে ভালোই কাটছে তার সময়। সময় মেনে করছেন জিম, খাদ্য নিয়ন্ত্রণ। এমন ফিটনেস ধরে দৃষ্টান্ত স্থাপন করেছেন এই বলিউড সুন্দরী, এমনটাই মত তার ভক্তদের। তাদের কাছে, কখনও মোহময়ী, তো কখনও আবার ঘরোয়া মেয়ে, কিংবা কখনও আবেদনময়ী সুস্মিতা। বয়সকে হার মানিয়ে তাই তিনি অনন্যা।

শরীর কাঠামো আর রূপ রহস্য নিয়ে সুস্মিতা সম্প্রতি বলেছেন, প্রচুর ঘোরাঘুরির পরে আবার ট্রেনিং করছি। আমি নিজের শরীরকে মনের মতো করে গড়ে তুলতে চাই। অনেকেই হয়ত বলবেন, এটি সম্ভব নয়। আমি বিষয়টাকে সোজা-সরল রাখতে চাই। এক একটা বছর বাড়ার সঙ্গে সঙ্গে আমি আমার মুখ বা শরীরের প্রতিটি বলিরেখা উপভোগ করি। এসবই আমি অর্জন করেছি।

মডেলিং হোক বা অভিনয়, তার কাজে সাফল্য এসেছে সবখানেই। তবে বঙ্গ কন্যার জন্ম কিন্তু কোনো ফিল্মি পরিবারে নয়। তার বাবা সুবীর সেন ভারতীয় বিমান বাহিনীর প্রাক্তন উইং কমান্ডার, আর মা শুভ্রা সেন অলঙ্কার ডিজাইনার।  

এখনও বিয়ে না করলেও মন দেওয়া নেওয়া থেকে পিছিয়ে নেই এই তারকা। ক্রিকেটার থেকে শুরু করে ব্যবসায়ীও রয়েছেন প্রেমিক লিস্টে। যদিও একাধিকবার ভেঙেছে সম্পর্ক। তবে অন্যপ্রন্তে যুক্ত হয়েছে নতুনজন। সবশেষ দশম বয়ফ্রেন্ডের সঙ্গেও বিচ্ছেদ হয়েছে তার।

প্রেমিকদের মধ্যে রয়েছেন, বিক্রম ভাট, রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসের আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া, বান্টি সচদেব এবং ঋত্বিক ভাসিন।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।