ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

দীপিকা তুমি শক্তিশালী নারীদের একজন: রুবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
দীপিকা তুমি শক্তিশালী নারীদের একজন: রুবি দীপিকা ও রুবি। ছবি: সংগৃহীত

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মধ্য দিয়ে হলিউড অভিষেক হয়েছে দীপিকা পাড়ুকোনের। যেখানে তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন ভিন ডিজেল, রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট ও নেইমারের মতো তারকাকে।

ছবিতে কাজ করার সুবাদে সকলের সঙ্গেই ভালো সখ্য গড়ে উঠেছিলো বলিউডের এই অভিনেত্রীর। তাইতো বিপদের দিনে বন্ধুর পাশে এসে দাঁড়িয়েছেন রুবি রোজ।

সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘পদ্মাবতী’তে অভিনয় করায় নানা বিতর্কের মুখে পড়তে হচ্ছে দীপিকা পাড়ুকোনকে। এমনকি তার নাক কেটে দেওয়ার হুমকি দিয়েছেন রাজপুতদের সংগঠন কর্নি সেনার রাজস্থান শাখা। আর এ ঘটনা বেশ হতবাক করেছে রুবিকে।

ক্ষোভ প্রকাশ করে হলিউডের এই অভিনেত্রী টুইটারে লিখেছেন, ‍আমার বন্ধুর (দীপিকা পাড়ুকোন) সঙ্গে যে ঘটনাগুলো ঘটছে তা নিয়ে আমি শঙ্কিত। কিন্তু তার শক্তি ও সাহসের প্রতি আমার আস্থা রয়েছে। দীপিকা আমি জানি তুমি সবচেয়ে শক্তিশালী নারীদের মধ্যে একজন।

‘পদ্মাবতী’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন শহিদ কাপুর ও রণবীর সিং। আগামী ১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।