ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গ্র্যান্ড ফিনালেতে ওঠা হলো না জেসিয়া’র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
গ্র্যান্ড ফিনালেতে ওঠা হলো না জেসিয়া’র জেসিয়া ইসলাম

কে হবেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’? কার মাথায় উঠবে বিশ্বসুন্দরীর মুকুট? আজ (১৮ নভেম্বর) এই ফয়সালা হবে চীনে, স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টার মধ্যে।

কিন্তু দুর্ভাগ্যবশত সেরার মুকুট জয়ের প্রতিযোগিতায় ফাইনালে পারফর্ম করা হলো না ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ‘ জেসিয়া ইসলামের। সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন তিনি।

২০ জন প্রতিযোগীকে নিয়ে স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিকতা শেষে স্থানীয় সময় রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চীন থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন জেসিয়া।

গত ৩১ অক্টোবর শিমেলং ওশান কিংডমে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’-এর উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে ১১৭টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। ‘হেড টু হেড চ্যালেঞ্জস’-এ জিতে ‘ফাইনাল ফর্টি’তে গিয়েছিলেন জেসিয়া। কিন্তু সেরা ২০-এ পৌঁছুতে পারলেন না তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।