ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শ্লীলতাহানির শিকার জেরিন খান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
শ্লীলতাহানির শিকার জেরিন খান ছবির পোস্টারে জেরিন খান

‘অকসর-২’ মুক্তি পেলো শুক্রবার (১৭ নভেম্বর)। মুক্তির কিছু দিন আগে উৎসাহ-উদ্দীপনা নিয়ে গিয়েছিলেন দিল্লিতে। প্রচারণার কাজে। তবে অনাকাঙ্ক্ষিত ঘটনার সাক্ষী হয়ে ফিরলেন।

বলছি জেরিন খানের কথা। এই বলিউড অভিনেত্রী শ্লীলতাহানির শিকার হয়েছেন দিল্লিতে।

অজ্ঞাত পরিচয় কয়েকজন ব্যক্তির হাতে এভাবে অপমানিত হতে হবে ভাবেননি জেরিন। এ ঘটনায় বেশ ক্ষুব্ধ ৩০ বছর বয়সী এই নায়িকা। ছবি নির্মাতাদের কাছে নিজের ক্ষোভের কথা জানিয়েছেন তিনি।  

মনে করা হচ্ছে, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকাতেই এমন অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি। উৎসুক বেশ কয়েকজন পুরুষ ভক্ত সেলফি তোলার জন্য ভিড় করেন। তারা গায়ে পড়ে তুলতে চান ছবি। তাতেই ঘটে বিপত্তি।

পরে অবশ্য রাতের প্লেনেই মুম্বই ফিরে যান তিনি।

প্রসঙ্গত, জেরিন খান ১৯৮৭ সালের ১৪ মে ভারতের মহারাষ্ট্রের মুম্বাইয়ে পাঠান পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি একাধারে হিন্দি, উর্দু, ইংরেজি ও মারাঠি ভাষায় কথা বলতে পারেন।

পাঠকদের হয়ত মনে আছে ইমরান হাসমি, দিনো মরিয়া ও উদিতা গোস্বামীর সেই জনপ্রিয় ছবি ‘অকসর’র কথা।  হিমেশ রেশমিয়ার সেই ‘এক বার আজা আজা’ গানটি সেসময় সুপারহিট হয়েছিল। সেই ছবিরই সিকোয়েল ‘অকসর ২’। যাতে অভিনয় করেছেন জেরিন খান ও গৌতম রোডে ৷ আরও আছেন অভিনব শুক্লা, ললিত দুবে, মোহিত মদন প্রমুখ।

ছবিটির ট্রেইলার দেখুন:

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।