ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাঁচ দেশের ১০০ নৃত্যশিল্পী নিয়ে সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
পাঁচ দেশের ১০০ নৃত্যশিল্পী নিয়ে সালমান-ক্যাটরিনা গানের দৃশ্যায়নে সালমান ও ক্যাটরিনা

দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার জিন্দা হ্যায়’তে দেখা যাবে প্রাক্তন এই জুটিকে। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল এটি।

গত ৬ নভেম্বর ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’র ট্রেলার। ইতোমধ্যে এটি দেখা হয়েছে ৩ কোটি ৯৮ লাখ ২৬ হাজার বারের বেশি।

এমনকি ভেঙে দিয়েছে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’এর রেকর্ড।    

খুব শিগগির প্রকাশিত হতে যাচ্ছে ছবির প্রথম গান ‘সোয়্যাগ সে স্বগাত’। এরই মধ্যে টুইটারে প্রকাশ করা হয়েছে গানের দৃশ্যের কয়েকটি স্থিরচিত্র।  গানের দৃশ্যায়নে ক্যাটরিনা ও সহ-শিল্পীরাচমকপ্রদ তথ্য হলো, সালমান-ক্যাটরিনার সঙ্গে এ গানে নাচতে দেখা যাবে পাঁচ দেশের ১০০ জন নৃত্যশিল্পীকে। তাদের মধ্যে ভারত ছাড়াও রয়েছে গ্রিস, ফ্রান্স, ইতালি ও ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো।  

এ প্রসঙ্গে চলচ্চিত্রের পরিচালক আলী আব্বাস জাফর বলেন, ‘এক থা টাইগার’ ছবিতে সালমান-ক্যাটরিনার রসায়ন দর্শক খুব পছন্দ করেছেন। গানে তাদের লুক কেমন হবে তা একটি চ্যালেঞ্জ ছিলো। তাই এই জুটির রসায়ন, স্টাইল ও লোকেশনে নজর দেওয়া হয়েছে বেশি। আশা করছি সবার ভালো লাগবে গানটি। ” 

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘টাইগার জিন্দা হ্যায়’।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বিএসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।