ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সে খবর ‘ভুল’ বলছেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
সে খবর ‘ভুল’ বলছেন অমিতাভ বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন (ফাইল ফটো)

কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান শেষে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলে খবর ছড়িয়েছে, সে খবরকে ভুল বলেছেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন। বরং জানিয়েছেন, তিনি সুস্থ ও ভালো আছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বার্তায় ‘বিগ বি’ বলেছেন, ‘শুভাকাঙ্ক্ষী ও মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছি, আমি নাকি কলকাতায় একটি বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গিয়েছি। কিন্তু এই খবরটি সম্পূর্ণ ভুল।

কোনো দুর্ঘটনা ঘটেনি এবং আমি ভালো আছি। ’

গত ১০ নভেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে পর্দা ওঠে কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের। এ উৎসবের ২৩তম আসরের অতিথিদের মধ্যে একজন ছিলেন ‘শোলে’ খ্যাত এই মহাতারকা। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ১১ নভেম্বর নিজের শহর মুম্বাইয়ে ফেরেন অমিতাভ।

খবর ছড়ায়, কলকাতা থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়তে হয় ৭৫ বছর বয়সী এই অভিনেতাকে। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, একটি ট্রাভেল এজেন্সির গাড়িতে করে নেতাজি ইনডোর স্টেডিয়াম থেকে কলকাতা বিমানবন্দরের উদ্দেশে রওনা হন অমিতাভ। সেসময় তাকে বহনকারী মার্সিডিজটি ডাফেরিন রোডে পৌঁছালে সামনের চাকার রিয়ার হুইলটি হঠাৎ খুলে যায়। তবে এতে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। অক্ষত থাকেন বচ্চন পরিবারের প্রধান।

এমনকি অমিতাভের গাড়ির দায়িত্বে থাকা ওই ট্রাভেল এজেন্সিকে আইনি নোটিশ পাঠানোর কথাও বলা হয় প্রতিবেদনে। কিন্তু ‘শাহেনশাহ’র টুইটের মধ্য দিয়ে ঘটনাটি সবার কাছে স্পষ্ট হয়ে গেল।

বর্তমানে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অমিতাভ বচ্চন। এতে তার সহ-শিল্পী আমির খান। এবারই প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করছেন দুই কিংবদন্তি। এছাড়া উমেশ শুক্লা পরিচালিত ‘১০২ নট আউট’ ছবির কাজও রয়েছে তার হাতে। এতে তার সহ-শিল্পী ঋষি কাপুর।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বিএসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad