ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেয়ের সিনেমায় মা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
মেয়ের সিনেমায় মা! এক ফ্রেমে শ্রীদেবী ও মেয়ে জানভি কাপুর

করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হচ্ছে জানভি কাপুরের। এতে তার সহ-শিল্পী হিসেবে দেখা যাবে শহিদ কাপুরের ভাই ইশান খাত্তারকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমনটাই ঘোষণা দিয়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ প্রযোজক।

চমকপ্রদ তথ্য হলো- জানভি কাপুরের অভিষেক ছবিতে নাকি দেখা যাবে তার মা শ্রীদেবীকে। এমনটাই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এ প্রসঙ্গে করণের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, ‘ধাড়াক’ ছবিতে জানভির মা যিনি হবেন, তার চরিত্রটির ভূমিকা সংক্ষিপ্ত কিন্তু বেশ গুরুত্বপূর্ণ। যিনি এই চরিত্রে অভিনয় করবেন, তাকে অবশ্যই সুন্দরী, সম্মানিত এবং বিদ্রোহী হতে হবে। যেন মেয়ের প্রতি তার ভালোবাসা সঠিকভাবে ফুটিয়ে তুলতে পারেন এবং স্বামীর বিরুদ্ধে রুখে দাঁড়াতে সক্ষম হবেন। তিনি মেয়েকে সামাজিক-অর্থনৈতিকভাবে পিছিয়ে থাকা অথচ ব্যক্তিত্ববান এক ছেলের সঙ্গে বিয়ে দিতে চাইবেন।

মায়ের চরিত্রটির জন্য নাকি ইতোমধ্যে সম্মতি জানিয়েছেন জানভির মা শ্রীদেবী। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

ইতোমধ্যে ‘ধাড়াক’ ছবির বেশ কয়েকটি পোস্টারও প্রকাশ করেছেন করণ। মারাঠি ব্লকবাস্টার ছবি ‘সাইরাত’ র রিমেক ‘ধাড়াক’। এটি পরিচালনা করবেন শশাঙ্ক খাইতান। প্রযোজনা করবে করণের ধর্মা প্রোডাকশন ও জি স্টুডিও। ২০১৮ সালের ৬ জুলাই মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বিএসকে/এইচএ/

** শ্রীদেবী কন্যার ‘ধাড়াক’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।