ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতায় দুর্ঘটনার কবলে পড়লেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
কলকাতায় দুর্ঘটনার কবলে পড়লেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন (ফাইল ফটো)

কলকাতায় চলচ্চিত্র উৎসবে যোগদান শেষে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়লেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। তবে এতে ‘বিগ বি’র কোনো ক্ষতি হয়নি। অক্ষত অবস্থায়ই নিজের শহর মুম্বাইতে ফিরে গেছেন তিনি।

গত ১০ নভেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে পর্দা ওঠে কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৭-এর। এ উৎসবের ২৩তম আসরের অতিথিদের মধ্যে একজন ছিলেন ‘বলিউড শাহেনশাহ’।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ১১ নভেম্বর নিজের শহর মুম্বাইয়ে ফিরছিলেন এই মেগারস্টার। কিন্তু কলকাতা থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়তে হয় ৭৫ বছর বয়সী এই অভিনেতাকে। চলচ্চিত্র উৎসবের অতিথি মঞ্চে একসঙ্গে ড. কমল হাসান, অমিতাভ বচ্চন ও শাহরুখ খানসংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, একটি ট্রাভেল এজেন্সির গাড়িতে করে নেতাজি ইনডোর স্টেডিয়াম থেকে কলকাতা বিমানবন্দরের উদ্দেশে রওনা হন অমিতাভ। সেসময় তাকে বহনকারী মার্সিডিজটি ডাফেরিন রোডে পৌঁছালে সামনের চাকার রিয়ার হুইলটি হঠাৎ খুলে যায়। তবে এতে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। অক্ষত থাকেন বচ্চন পরিবারের প্রধান।

প্রকাশিত প্রতিবেদনে আরও জানানো হয়, অমিতাভের গাড়ির দায়িত্বে থাকা ওই ট্রাভেল এজেন্সিকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। এছাড়া ওই এজেন্সিকে জরিমানাও করা হতে পারে।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অমিতাভ বচ্চন। এতে তার সহ-শিল্পী আমির খান। এবারই প্রথম একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করছেন দুই কিংবদন্তি। এছাড়া উমেশ শুক্লা পরিচালিত ‘১০২ নট আউট’ ছবির কাজও রয়েছে তার হাতে। এতে তার সহ-শিল্পী ঋষি কাপুর।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বিএসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।