ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখকে বিমানবন্দরে পৌঁছে দিলেন মমতা (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
শাহরুখকে বিমানবন্দরে পৌঁছে দিলেন মমতা (ভিডিও) শাহরুখ খান বরাবরই নিজেকে পরিচয় দেন মমতার ভাই হিসেবে

গত ১০ নভেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে পর্দা ওঠে কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৭-এর। এ উৎসবের ২৩তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে টলিউড তারকাদের পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, কমল হাসান, শাহরুখ খান ও অভিনেত্রী কাজল।

কলকাতায় পাঁচদিন থাকার পর বুধবার (১৫ নভেম্বর) নিজের শহর মুম্বাইয়ে ফিরেছেন শাহরুখ খান। চমকপ্রদ তথ্য হলো- পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নিজের গাড়িতে করে বিমানবন্দর পর্যন্ত পৌঁছে দিয়ে যান তার ‘ভাই’ হিসেবে পরিচয় দেওয়া কিং খানকে।

সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

উদ্বোধনী অনুষ্ঠানে আধো-আধো বাংলায় কথা বলেছেন কলকাতার ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ শাহরুখ খান। যেখানে বাংলায় তিনি বলেছেন, ‘এই ফিল্ম ফেস্টিভ্যালের বিশেষ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে সম্মানিতবোধ করছি। সংস্কৃতি এবং ঐতিহ্যে সমৃদ্ধ এই শহর। এছাড়া অবশ্যই বিশ্বের সবচেয়ে মিষ্টি শহর কলকাতা। আপনাদের সকলকে জানাই আন্তরিক ভালোবাসা, অভিনন্দন ও শ্রদ্ধা। আপনারা ভালো থাকুন, ধন্যবাদ। ’

এছাড়া আগামী বছর ধুতি-পাঞ্জাবী পরে এই অনুষ্ঠানে উপস্থিত হবেন বলেও কথা দেন ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা।

এ বছর চলচ্চিত্র উৎসবে দেখানো হচ্ছে ৫৩টি দেশের ১৪৩টি ছবি। এর মধ্যে রয়েছে বাংলাদেশের জয়া আহসান অভিনীত কলকাতার ‘বিসর্জন’, মারাঠি ‘দশক্রিয়া’, অসামিয়া ‘হান্দুক’ ও ‘মাজ রাতি কেতেকি’, তামিল ‘জোকার’, ‘কে সেরা সেরা’, টুলু ভাষার ‘মাদিপু’, ‘মাহেশিন্তে প্রতিকরম’ ও বলিউডের সোনম কাপুরের ‘নীরজা’সহ ১৩৪টি চলচ্চিত্র।

নন্দন, রবীন্দ্র সদন, শিশির মঞ্চ, নজরুল তীর্থসহ কলকাতা শহরের মোট ১২টি প্রেক্ষাগৃহে দেখানো হবে ছবিগুলো। এছাড়া থাকবে বিভিন্ন প্রদর্শনীও। এর মধ্যে রয়েছে নন্দিত পরিচালকদের ব্যবহৃত অরিজিন্যাল ইকুইপমেন্টস-এর প্রদর্শনী। এই বছরই প্রথম প্রদর্শনীটি আয়োজনে যুক্ত হয়েছে।  

সম্পূর্ণ উৎসবকে ভাগ করা হয়েছে ১৬টি বিভাগে। ১৭ নভেম্বর পর্দা নামবে উৎসবটির। বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বিএসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।