ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের জন্য গহনা কিনছেন কারিশমা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বিয়ের জন্য গহনা কিনছেন কারিশমা! বিয়ের গহনা কেনার খবরের বিষয়ে অবশ্য কারিশমার কোনো মন্তব্য পাওয়া যায়নি

যে কোনো সময় বাজবে কারিশমা কাপুরের বিয়ের সানাই। দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে নাকি খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। গত কয়েকদিন ধরে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড মহলে। এমনকি মেয়ের দ্বিতীয় বিয়েতে আপত্তি নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন কারিশমার বাবা রণধীর কাপুর।

আর তাই হয়তো বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন কারিশমা। মঙ্গলবার (১৪ নভেম্বর) মুম্বাইয়ের বান্দ্রার একটি গহনার দোকানে দেখা গেছে ‘লোলো’ নামে পরিচিত এ অভিনেত্রীকে।

 

এরপর থেকেই গুঞ্জন উঠেছে বিয়ের জন্য গহনা কিনতেই নাকি ওই দোকানে গিয়েছেন ‘রাজা হিন্দুস্তানি’খ্যাত এই তারকা। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি কারিশমা।  

২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন কারিশমা। কিন্তু বনিবনা না হওয়ায় ২০১৬ সালের জুনে ১৩ বছরের সংসারের ইতি টানেন তিনি। প্রাক্তন এই দম্পতির সামিরা (মেয়ে) ও কিয়ান (ছেলে) নামে দুই সন্তান রয়েছে।   

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রেম কয়েদি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় কারিশমার। সেসময় মাত্র ১৭ বছর বয়স ছিলো তার। তারপর অভিনয় করেছেন, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘জিগার’, ‘আনাড়ি’, ‘রাজা বাবু’, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘জিত’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘দিল তো পাগল হ্যায়’র মতো জনপ্রিয় সিনেমাগুলোতে। ২০০৪ সালে রূপালি পর্দার আড়ালে চলে যান ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। পরবর্তীতে ২০১২ সালে ‘ডেঞ্জার ইশক’র মধ্য দিয়ে ‘কাম ব্যাক’ করেন এই জনপ্রিয় অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বিএসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad