ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অক্ষয়কে চার ঘণ্টা অপেক্ষায় রাখলেন কপিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
অক্ষয়কে চার ঘণ্টা অপেক্ষায় রাখলেন কপিল অক্ষয় কুমার ও কপিল শর্মা। ছবি: সংগৃহীত

আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। এবার চার ঘণ্টা অপেক্ষায় রাখলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে।

‘ফিরাঙ্গি’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন কপিল। সম্প্রতি তারই অংশ হিসেবে কমেডি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এ হাজির হওয়ার কথা ছিলো কপিলের।

কিন্তু নির্ধারিত সময়ের চার ঘণ্টা পার হয়ে গেলেও সেটে উপস্থিত হননি তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা যায়,  ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর ১৪ নভেম্বরের পর্বের শুটিংয়ের জন্য বেলা ১১টায় সেটে উপস্থিত হওয়ার কথা ছিলো কপিলের। যাকে আমন্ত্রণ জানানোর জন্য সকাল সাড়ে ১০টায় সেটে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান বিচারক অক্ষয় কুমার ও তার দুই সহযোগী বিচারক সাজিদ নাদিয়াড়ওয়ালা এবং শ্রেয়াস তালপাড়ে। কিন্তু দেখা মেলে না কপিলের।

ওই প্রতিবেদনে আরো জানানো হয়, দুপুর ২টা বেজে যাওয়ার পরও যখন কপিল সেটে উপস্থিত হয়নি তখন তার অংশটুকু বাকি রেখেই শুটিং শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়। শুটিং শুরু হওয়ার আধা ঘণ্টা পর কপিলের তরফ থেকে একজন ফোন করে জানান, শারীরিক অসুস্থতার কারণে সেটে আসতে পারবেন না এই কমেডিয়ান। পরে তাকে ছাড়াই করা হয় সেই পর্বের দৃশ্যধারণ।  

এবারই প্রথম নয়, এর আগে কমেডি শো ‘দ্য কপিল শর্মা’তে ‘মুবারাকা’ ছবির প্রচারণায় এসে ফিরে যেতে হয় অনিল কাপুর, অর্জুন কাপুরকে। এ ছাড়া কপিল সেটে ঠিক সময় উপস্থিত না হতে পারায় ফিরে যেতে হয় বলিউড কিং শাহরুখ খান ও অজয় দেবগণকেও।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।