ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সমালোচনা জয় করে এগিয়ে যাচ্ছেন জেসিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
সমালোচনা জয় করে এগিয়ে যাচ্ছেন জেসিয়া জেসিয়া ইসলাম। ছবি: সংগৃহীত

কতো সমালোচনাই না হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামকে নিয়ে। কিন্তু সবকিছুকে জয় করেছেন তিনি। মেধা আর সৌন্দর্যের সম্মিলনে ঠিকই এগিয়ে যাচ্ছেন ঢাকার এই তরুণী। ইতোমধ্যে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ জিতে পৌঁছে গেছেন চীনে আয়োজিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনাল ফোর্টিতে।

ক’দিন আগে টপ মডেল সেগমেন্টে অংশ নেন জেসিয়া। তার গাউন পরে হাঁটার একটি স্থিরচিত্র আছে মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল ফেসবুক পেজের ফটো অ্যালবামে।

যেখানে অনেকেই শুভকামনা জানিয়েছেন তাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে জেসিয়ার হাসি, দাঁত, চলন-বলন নিয়ে রঙ্গ-তামাশার বন্যা বয়ে গেছে বলা চলে। সেই প্রসঙ্গ টেনে ছবিটির কমেন্টে কয়েকজন লিখেছেন, ‘কীভাবে সব প্রতিবন্ধকতার মধ্যেও টিকে থাকতে হয় জেসিয়া তা দেখিয়েছেন। তার এই পথচলা অনুপ্রেরণাদায়ক ও মনে রাখার মতো। ’

আরেকজনের মতে, ‘এবারের অন্য প্রতিযোগীদের চেয়ে জেসিয়াই সবচেয়ে প্রতিভাবান ও সেরা। ’ তার আশা, নিন্দুকদের ভুল প্রমাণিত করে বাংলাদেশের এই সুন্দরীই মিস ওয়ার্ল্ডের মুকুট জিতবেন।

তবে মিস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে প্রকাশিত পরিচিতি ভিডিওতে জেসিয়া বাংলাদেশের সৌন্দর্যের কোনোদিক তুলে না ধরায় সমালোচনা হচ্ছে। সবুজ-শ্যামল দেশের রূপের কথা তিনি না বলায় হতাশ অনেকে। কারণ বিশ্বের প্রায় সব দেশের সুন্দরীরাই নিজ নিজ দেশের প্রাকৃতিক সৌন্দর্যের গুণকীর্তণ করেছেন।

আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৭তম আসরের গ্র্যান্ড ফাইনাল। যেখানে আগের বারের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে মুকুট পরিয়ে দেবেন নতুন মিস ওয়ার্ল্ডের মাথায়।

** ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ জেসিয়া

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad