ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিতর্কিত দীপিকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বিতর্কিত দীপিকা বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

বিতর্ক যেনো কোনভাবেই পিছু ছাড়ছে না দীপিকা পাড়ুকোনের। ‘পদ্মাবতী’ ছবিতে অভিনয়ের কারণে বেশ কিছুদিন ধরেই নানা বিতর্কের মুখে পড়তে হচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে। এরই মধ্যে আবার খবরের শিরোনামে এসেছে ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকার নাম।

রোববার (১২ নভেম্বর) জিকিউ ফ্যাশন নাইট নামক এক অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন তিনি।

ইতোমধ্যে ওই অনুষ্ঠানের বেশ কয়েকটি স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে। এরপর থেকেই ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকাকে নিয়ে শুরু হয়েছে তীব্র সমালোচনা।

টুইটারে কেউ লিখেছেন, ‘আপনি কী ভদ্রভাবে পোশাক পরতে জানেন না? আবার কেউ লিখেছেন, আপনি কোন ধরনের দর্শকদের টার্গেট করছেন। এমন পোশাক পরে কোন ধরনের মানুষের কাছ থেকে শ্রদ্ধা পাবেন বলে আশা করছেন? কেউবা বলছেন, দীপিকা কী শরীর প্রদর্শন করে জনপ্রিয় হতে চাচ্ছে?

সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন শহিদ কাপুর ও রণবীর সিং। আগামী ১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বিএসকে/জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।