[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

ছেলেকে কোটি রুপির গাড়ি দিলেন সাইফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৫ ১:৪১:৫৩ পিএম
ছেলে কোলে সাইফ। পাশে ছেলের জন্য কেনা বিলাসবহুল গাড়ি। ছবি: সংগৃহীত

ছেলে কোলে সাইফ। পাশে ছেলের জন্য কেনা বিলাসবহুল গাড়ি। ছবি: সংগৃহীত

সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতির পৃথিবী জুড়ে শুধুই রয়েছে তৈমুর আলি খান। ছেলের সুখের জন্য কোনও কিছুর ত্রুটি রাখেন না এই তারকা দম্পতি। বলতে গেলে বিলাসবহুল জীবনই যাপন করে ছোট্ট তৈমুর। তাইতো এবার শিশু দিবস উপলক্ষ্যে ছেলেকে কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন সাইফ।

সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় চেরি রেড রঙের এসআরটি জিপটি কিনেছেন সাইফ আলি খান। যার মূল্য দেড় কোটি রুপি। সম্প্রতি এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

এই গাড়িতে প্রথম কে চড়বেন? এমন প্রশ্নের জবাবে ‘তাশান’খ্যাত এই তারকা জানান, ‘অবশ্যই তৈমুর আগে চড়বে। এছাড়া আপনারা খেয়াল করলে দেখতে পাবেন গাড়ির পেছনে একটি বেবি সিটও রয়েছে।’   

শিশু দিবস উপলক্ষ্যে ছেলেকে কি উপহার দেবেন? এমন প্রশ্নের উত্তরে সাইফ বলেন, ‘আমার মনে হয়, এই গাড়িটি আমি তাকে উপহার দেবো। তবে নিরাপত্তা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই গাড়ির পেছনে একটি বেবি সিটও রয়েছে। আশা করছি চেরি রেড রঙা জিপটি তৈমুরের পছন্দ হবে।’

আগামী ২০ ডিসেম্বর ১ম জন্মদিনের কেক কাটবেন তৈমুর আলি খান। কিন্তু দিনটি জঁমকালোভাবে উদযাপন করা হবে না বলে জানিয়েছেন তৈমুরের খালা কারিশমা কাপুর।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
বিএসকে/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa