[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ শ্রাবণ ১৪২৫, ২৩ জুলাই ২০১৮

bangla news

আরো ঝুঁকিপূর্ণ দৃশ্যে মিশন ইমপসিবলের টম ক্রুজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ১:৩৮:৪১ পিএম
প্রিকেস্টোলেস্টোন ক্লিফের চূড়া থেকে ঝুলে ঝুলে শ্যুটিং। ছবি: সংগৃহীত

প্রিকেস্টোলেস্টোন ক্লিফের চূড়া থেকে ঝুলে ঝুলে শ্যুটিং। ছবি: সংগৃহীত

ঢাকা: লন্ডনের শ্যুটিংয়ে গোড়ালি ভেঙ্গে আহত হওয়া টম ক্রুজ আরো ঝুঁকিপূর্ণ দৃশ্যের চিত্রায়নে ‍অংশ নিলেন নরওয়ের দুর্গম পাহাড়ে। এবার রুক্ষ প্রিকেস্টোলেস্টোন ক্লিফের চূড়ায় ঝুঁকিপূর্ণভাবে ঝুলতে দেখা গেছে তাকে।

তবে ওই সাহসী চিত্রায়নের মাধ্যমেই শেষ হয়েছে বিশ্বব্যাপী জনপ্রিয়তা কুড়োনো মিশন ইমপসিবল সিনেমার ৬ নম্বর সিক্যুয়েলের শুটিং।

ব্যারেন্টস ও নরওয়েজিয়ান সাগর তীরের দেশ নরওয়ের দুর্গম পাহাড়ে গত সপ্তাহে মিশন ইমপসিবল-৬ সিনেমার ওই শুটিং শুরু হয়।
দেশটির দক্ষিণে এক নদী তীরের অন্যতম পর্যটন আকর্ষণ পালপিট রকে শ্যুটিংয়ের জন্য হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয় প্রয়োজনীয় অনেক সরঞ্জাম।
স্থানীয় লাইসফোর্ড শহরের চেয়েও প্রায় ২ হাজার ফুট উঁচুতে স্থানটি থেকে নরওয়ের বিস্তীর্ণ পাহাড়ি এলাকার অনেকটাই নজরে আসে। তাই সারাবছরই পর্যটকের আনাগোনা থাকে এলাকায়। কিন্তু শুটিং উপলক্ষে পর্যটকদের ওই এলাকায় যাওয়া বন্ধ করে দেওয়া হয়।

প্রিকেস্টোলেস্টোন ক্লিফের চূড়া থেকে ঝুলে ঝুলে শ্যুটিং। ছবি: সংগৃহীত ২০১৮ সালের ২৭ জুলাই মিশন ইমপসিবল-৬ সিনেমাটি মুক্তি পেতে পারে। এ ছবির চিত্র চিত্রনাট্যকার ও পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়ারি আগের সিক্যুয়েলগুলোর মতোই এটারও ব্যবসায়িক সফলতার ব্যাপারে আশাবাদী। এ সিনেমায় সুইডিশ অভিনেত্রী রেবেকা ফার্গুসন ছাড়াও হেনরি কাভিল, সিমন পেজ, ভিঙ রামস, এনজেলা বাসেট আছেন টম ক্রুজের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa