ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চলছে খেলা বাজছে গান (ভিডিও)

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
চলছে খেলা বাজছে গান (ভিডিও) চলছে খেলা বাজছে গান

জমে উঠেছে ক্রিকেট খেলা, চলছে হিসেব। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন বিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) সাতটি দলের সমর্থকদের মধ্যে চলছে তর্ক। চায়ের কাপে তাই ঝড়। চারদিকে কথা হচ্ছে খেলা নিয়ে, বাদ থাকছে না খেলার গানও। 

বিপিএলের পঞ্চম আসরের প্রথম পর্ব শেষ হলো। প্রথম আসর থেকেই দলগুলো নিজের মতাদর্শ ও উদ্দেশ্য তুলে ধরে থিম সং তৈরি করছে।

ঢাকা ডাইনামাইটস, খুলনা টাইটানস, রাজশাহী কিংস, রংপুর রাইডার্স, চিটাগং ভাইকিংস, সিলেট সিক্সার্স বা কুমিল্লা ভিক্টোরিয়ানস, প্রতিটি দলেরই রয়েছে নিজেদের গান। মাঠে তো বটেই, প্রতিযোগিতা রয়েছে স্টুডিওতে, গান নিয়ে। কোন দলের গান কেমন হলো, কতো বাজেটে তৈরি হলো ভিডিও, আলোচনার টেবিলে ঠাঁই পাচ্ছে সেটিও। প্রতি বছরই দলগুলো নতুন অফিসিয়াল গান উপহার দিচ্ছে। এবারও এর ব্যতিক্রম ঘটেনি।  

পঞ্চম আসরে এখন পর্যন্ত তিনটি দল নতুন গান প্রকাশ করেছে। তারা হলো ঢাকা ডাইনামাইটস, সিলেট সিক্সার্স ও খুলনা টাইটানস। অন্য দলগুলো পুরনো গান দিয়েই রাস্তা-ঘাট গরম করছে।

ঢাকা ডাইনামাইটসের এবারের গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ১১ নভেম্বর। পুরান ঢাকার ভাষায় লেখা গানটির ভিডিওতেও রাখা হয়েছে বিরাট আয়োজন। লুৎফর হাসানের লেখা গানটির সুর, সংগীতায়োজন ও কণ্ঠ প্রীতম হাসানের। একইসঙ্গে গানটির ভিডিওতে নেচেছেন প্রীতম। আর এতে তার সঙ্গে মডেল হয়েছেন পিয়া বিপাশা। ভিডিওতে আছেন দলটির কয়েকজন খেলোয়াড়। তারা হলেন সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, মোসাদ্দেক প্রমুখ। মিউজিক ভিডিওটি তৈরি করেছেন তানিম রহমান অংশু।

বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাচ্ছে সিলেট সিক্সার্সের গান। এর শিরোনাম ‘লাগলে বাড়ি বাউন্ডারি’। ৪ নভেম্বর এটি উন্মুক্ত করা হয়েছে। এ ছাড়া খুলনা টাইটানসের গানটিও কয়েকদিন আগে থেকে বাজতে শুরু করেছে। এটি তৈরি করেছেন অটামনাল মুন।  

* ঢাকা ডাইনামাইটসের গান:

* সিলেট সিক্সার্সের গান: 

* খুলনা টাইটানসের গান: 

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
এসও      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।