[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

ছিনতাইয়ের শিকার মুনিরা মিঠু ও শ্যামল মাওলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১১ ১:৪৭:০৫ পিএম
মুনিরা মিঠু ও শ্যামল মাওলা (ছবি: সংগৃহীত)

মুনিরা মিঠু ও শ্যামল মাওলা (ছবি: সংগৃহীত)

মধ্যরাতে ছিনতাইয়ের শিকার হয়েছেন নাটকের জনপ্রিয় দুইজন অভিনয়শিল্পী মুনিরা মিঠু ও শ্যামল মাওলা। ‘ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব’ শেষ করে উত্তরা ফেরার পথে ১০ নভেম্বর রাতে এ ঘটনা ঘটে।

বাংলানিউজের সঙ্গে আলাপে শ্যামল মাওলা জানান, পুবাইলে শুটিং শেষ করে আর্মি স্টেডিয়ামে গান শুনতে গিয়েছিলেন তিনি। ওদিকে উত্তরা থেকে উৎসবে এসেছিলেন অভিনেত্রী মুনিরা মিঠু। তাদের দু’জনেরই বাসা উত্তরায়। রাত ১২টা ১০ মিনিটে মিঠু আর শ্যামল পরিচিত একজনের গাড়িতে লিফট নেন উত্তরা পর্যন্ত। আজমপুরের কাবাব ফ্যাক্টরীর কাছে তারা গাড়ি থেকে নেমে রিকশায় চড়েন। ১৩ নম্বর ব্রিজের কাছে যাওয়ার সময় শ্যামল বুঝতে পারেন যে, একটি প্রাইভেটকার তাদের ফলো করছে। গাড়িটি তাদের রিকশাকে বেরিকেড দেওয়ার আগ মুহূর্তে মিঠুর মোবাইল ফোন নিয়ে লাফিয়ে নেমে পেছনে চলে যান শ্যামল। তিনি এ সময় সাহায্যের জন্য লোকজনকে জড়ো করার চেষ্টা করেন। এ সময় তিনজন ছিনতাইকারী মিঠুকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাগ নিয়ে চলে যায়।     

শ্যামল মাওলা বলেন, ‘রিকশা থেকে লাফ দেওয়ার পর মনে হয়েছিলো কাজটি ঠিক করিনি। এখন ভাবছি, আর যাই হোক মিঠু আপা ও আমার ফোন দুটি সেভ করা গেছে। মনে হচ্ছিলো যে, এতো অল্প সময়ের মধ্যে ছিনতাইকারীরা মিঠু আপাকে আঘাত করার মতো রিস্ক নেবে না। হলোও তাই। আমার চিৎকার-চেচামেচিতে ছিনতাইকারীরা হতবিহবল হয়ে দ্রুত পালিয়ে যায়।’ 

ভ্যানিটি ব্যাগ ও কিছু টাকা হারিয়েছেন বলে মিঠুর আক্ষেপ নেই। দু’জনই শারীরিকভাবে সুস্থ আছেন তারা। জাতীয় পরিচয়পত্র আর এটিএম কার্ড খোয়া গেলে যে বিড়ম্বনা হয়, সেটিই পোহাতে হবে মিঠুকে। 

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
এসও  

অন্তর্ভুক্ত বিষয়ঃ নাটক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa