ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সাকিব-সাঙ্গাকারার সঙ্গে পিয়া-প্রীতম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
সাকিব-সাঙ্গাকারার সঙ্গে পিয়া-প্রীতম সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, পিয়া বিপাশা ও প্রীতম হাসান

প্রীতম পুরান ঢাকার ছেলে। সব সময় দলবল নিয়ে চলে। সে পছন্দ করে পিয়া বিপাশাকে। পিয়া পছন্দ করে ক্রিকেট খেলা। ক্রিকেটে আগ্রহ না না থাকলেও পিয়ার কারণে ভালো লাগা তৈরি হতে থাকে প্রীতমের মধ্যে। পিয়াকে মুগ্ধ করার জন্য সে বিবিএলের অন্যতম দল ঢাকা ডাইনামাইটসের বন্দনায় গান শুরু করে।

এটি একটি মিউজিক ভিডিওর গল্প। ‘জিতবে ঢাকা দেখবে দেশ’— এমন শিরোনামের গানটি তৈরি করা হয়েছে ঘরোয়া ক্রিকেট লিগ বিপিএল-এর জনপ্রিয় দল ঢাকা ডায়নামাইটসের পক্ষ থেকে।

গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর-সংগীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। এতে এই শিল্পীর সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে পিয়া বিপাশাকে। চমকপ্রদ তথ্য হচ্ছে, ঢাকা ডায়নামাইটসের সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, মোসাদ্দেক হোসেন সৈকতসহ অন্তত সাতজন খেলোয়াড়কে দেখা যাবে এই মিউজিক ভিডিওতে।  

তানিম রহমান অংশুসম্প্রতি মিউজিক ভিডিওটি তৈরি করেছেন তানিম রহমান অংশু। তিনি বাংলানিউজকে বলেন, ‘বড়সর আয়োজনে কাজটি করেছি। ক্রিকেটারদের সঙ্গে সমন্বয় করে অল্প সময়ের মধ্যে যতোটুকু সম্ভব একটি গল্প তুলে ধরেছি। আশা করছি সবার ভালো লাগবে। ’

‘জিতবে ঢাকা দেখবে দেশ’ দু’ একদিনের মধ্যে বাজতে শুরু করবে। পাশাপাশি টেলিভিশন, ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হবে মিউজিক ভিডিওটি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।