ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেরদৌসের বিপরীতে হলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
ফেরদৌসের বিপরীতে হলিউড অভিনেত্রী ফেরদৌস ও সেলিন বেরান

ঢালিউড ও টলিউড ছবির জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। বলিউডে অভিনয় করেছিলেন ‘মিট্টি’ ছবিতে। এবার বৃটিশ-বাংলাদেশের একটি চলচ্চিত্রে কাজ করবেন তিনি। এতে ফেরদৌসের নায়িকা হিসেবে থাকবেন হলিউডের নতুন অভিনেত্রী সেলিন বেরান।

২৩ অক্টোবর সন্ধ্যায় বাংলানিউজের সঙ্গে আলাপে ফেরদৌস জানান, অচিরেই লন্ডনে নতুন ছবির শুটিং শুরু করব। এর নাম ‘ইন পারসু অব লাভ’।

এটি পরিচালনা করবেন জিএম ফুরুখ।

সম্প্রতি ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ফেরদৌস। এ উপলক্ষে লন্ডনে কেক কাটা অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। ‘ইন পারসু অব লাভ’-এ ফেরদৌস আর সেলিনের পাশাপাশি আরও থাকবেন স্বাধীন খশরু, হিরন বেগ, সোনিয়া সুলতানা প্রমুখ। অক্টোবরেই শুরু হচ্ছে শুটিং।  

ছবিটি সম্পর্কে ফেরদৌস বলেন, ‘আমার মনে হয় বছর খানেক পার হয়ে গেছে এই ফিল্মটা নিয়ে ফুরুখ ভাইয়ের সঙ্গে কথা হচ্ছে। তিনি দেশে আমার সঙ্গে যোগাযোগ করতেন। কিন্তু সময় হচ্ছিলো না বিভিন্ন কারণে। অবশেষে আন-অফিসিয়াল মহরতও হলো। আমার খুব ভালো লাগছে। ’

‘ইন পারসু অব লাভ’-এর শিল্পী-কুশলীদের সঙ্গে ফেরদৌস (ছবি: সংগৃহীত)ফেরদৌস যোগ করে বলেন, ‘এই টিমটা বেশ ইন্টারেস্টিং। সবাই ইয়াং। তাদের দেখে আমি উৎসাহ বোধ করছি। ছবিটিতে নতুন একজন নায়িকা পেয়েছি আমরা, সেলিন বেরান। আর গল্পটা খুবই ভালো। ’ 

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সুইজারল্যান্ড ও চেক প্রজাতন্ত্রের বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য ছবি আর মিউজিক ভিডিওতে কাজ করেছেন সেলিন বেরান। এর মধ্যে উল্লেখযোগ্য হলো— ‘ওয়ালপেপার’, ‘দ্য হান্ট’, ‘পিসেস অব ইউ’, ‘ফেসটাইম’ প্রভৃতি। সেলিনের জন্ম টেক্সাসে। বাবা-মা হলেন ভারতীয় ও চেকপ্রজাতন্ত্রের নাগরিক। তার বেড়ে ওঠা সুইজারল্যান্ডে।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।