ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোমান্সেই আছেন শাকিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
রোমান্সেই আছেন শাকিরা ছবি: সংগৃহীত

তারকা গায়িকা শাকিরার প্রেমের সম্পর্ক ভেঙে গেছে— এমন খবরের ভিত্তি নেই, তিনি প্রেমিকের সঙ্গে রোমান্সে আছেন। এরই প্রমাণ দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে জীবনসঙ্গী ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে ‘অদ্ভুত স্থিরচিত্র’ শেয়ার করেছেন শাকিরা।

ক’দিন আগে খবরে বলা হয়, শাকিরা-পিকের সম্পর্ক নাকি ভাঙনের পথে! কিন্তু এটি যে গুজব ছাড়া কিছু নয়, তা খোলাসা হয়ে গেলো তাদের দেওয়া টুইটার পোস্টে।  

জানা গেছে, কলম্বিয়ান গায়িকা শাকিরা ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত।

অচিরেই ওয়ার্ল্ড ট্যুরে বের হবেন। অন্যদিকে স্পেনের ফুটবলার পিকেরও টানা শিডিউল। দু’জনের ব্যস্ততার বিষয়টিকে পুজি করে সম্পর্কে ফাটল ধরেছে বলে গুঞ্জন ওঠে। এবার নিন্দুকদের জবাব দিতে দু’জনেই মুখোশ পরা স্থিরচিত্র শেয়ার করেছেন। আর জানালেন শিগগিরই রহস্য ভাঙবেন,  ৩১ অক্টোবর হবে আসল হ্যালোইন।

প্রেমিক পিকের সঙ্গে শাকিরা ২০১০ সালে শাকিরার সঙ্গে পরিচয় হয় পিকের। প্রথম দর্শনেই একে অপরের প্রতি মুগ্ধ হন। পরে তা প্রেমে রূপ নেয়। প্রেমিকের চেয়ে বয়সে ১০ বছরের বড়। তাদের ঘরে রয়েছে দুই সন্তান। বড় ছেলে মিলানের বয়স ৪, ছোট ছেলে শাশার বয়স ২।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।