ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দোষের কী বললাম, বুঝলাম না: বাপ্পি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
দোষের কী বললাম, বুঝলাম না: বাপ্পি ছবি: সংগৃহীত

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির ট্রেলার ‘মানোত্তীর্ণ’ না হওয়ায় অসন্তোষ প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বাংলানিউজের সঙ্গে আলাপে বলেছিলেন, ‘ভক্ত-দর্শকরা হতাশ হলে আমি খুবই দুঃখিত। তবে আমি ছবিটির সাফল্য কামনা করি।’ একইভাবে ২০ অক্টোবর মুক্তি পাওয়া ছবিটির সাফল্য কামনা করে এবার অসন্তোষ প্রকাশ করেছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি।

২১ অক্টোবর বিকেলে বাংলানিউজের সঙ্গে কথা হয় বাপ্পির। তিনি জানান, ছবিটির স্ক্রিপ্ট বদলে দেওয়া হয়েছে।

যে কারণে তার ভাগে গান পড়েছে একটি। পাশাপাশি ট্রেলার ও পোস্টার কোথাও তাকে গুরুত্ব দেওয়া হয়নি। এতে মনক্ষুণ্ন হয়েছেন এই নায়ক।

বাপ্পি বলেন, ‘একটি ছবিতে সাধারণত পাঁচটি গান থাকে। এ ক্ষেত্রে প্রমিনেন্ট নায়কের ভাগে কমপক্ষে দুটি গান থাকার কথা। এই ছবির বেলায় আমি একটি গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছে। ট্রেলার ও পোস্টারেও আমি আছি নাম-মাত্র। আর এন্ড ক্লাইমেক্সেও আমি নেই। এরপরও ছবিটি যেন সফল হয় সেভাবে প্রচার চালাচ্ছি, বিভিন্ন জায়গায় ইন্টারভিউ দিচ্ছি। ’

ছবিটির পরিচালক মনতাজুর রহমান আকবর প্রমোশনে বাপ্পিকে পাননি বলে এক সাক্ষাৎকারে মন্তব্য করেছেন। এর জবাবে বাপ্পি বলেন, ‘উনি তো আগ্রহ নিয়ে আমাকে ডাকেননি। আমার পক্ষে যতোটুক সম্ভব প্রচার চালাচ্ছি। ’

‘এ সময়ে ছবিটি মুক্তি পাক, আপনি সেটি চাননি?’— এমন প্রশ্নের জবাবে বাপ্পি মন খারাপ করে বলেন, “আমার বক্তব্যকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। আমি বলেছিলাম যে, ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দর্শক দেখছেন, এটি খুব ইতিবাচক দিক, ছবিটি আরেকটু ভালো ব্যবসা করুক। ‘দুলাভাই জিন্দাবাদ’ কয়েকদিন পর মুক্তি দিলেও বিশেষ কোনো ক্ষতি হতো না। কারণ ছবিটির টেবিল কালেকশনই প্রায় কোটি টাকা। এটা দোষের কী বললাম, বুঝলাম না। এখন তো টানা ‍বৃষ্টি হচ্ছে, এখন কি বলবেন?”

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।