ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

চীনে পৌঁছালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
চীনে পৌঁছালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম স্বপন চৌধুরি, নাসরিন চৌধুরি ও ডিএমডি চৌধুরি মাশফেকা ইসলাম প্রান্তর সঙ্গে জেসিয়া

চীনে পৌঁছালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। শুক্রবার (২০ অক্টোবর) সকাল ৮টায় সেখানে পৌঁছান তিনি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিনগত  রাত ১২.৫০ মিনিটে ঢাকা থেকে চীনের উদ্দেশে যাত্রা শুরু করেন তিনি। বিমান-বন্দরে তাকে বিদায় জানান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরি, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরি এবং ডিএমডি চৌধুরি মাশফেকা ইসলাম প্রান্তর।

৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১১৭টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নেবেন জেসিয়া। আগামী ৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান। সেখানেই সব প্রতিযোগীদের স্বাগত জানানো হবে।

জানা গেছে এবার মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সবাইকে ‘টপ মডেল’, ‘ট্যালেন্ট’, ‘মাল্টিমিডিয়া’, ‘স্পোর্ট’, ‘বিউটি উইথ আ পারপাস’ এবং ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’ বিভাগে লড়তে হবে। ‘হেড টু হেড চ্যালেঞ্জেস’ বিভাগটি এবারই প্রথম যুক্ত করা হয়েছে এ প্রতিযোগিতায়।

১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পড়িয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। মূল প্রতিযোগিতায় অংশ নেওয়ার পর ১৯ নভেম্বর দেশে ফিরবেন জেসিয়া।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।