ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজেকে নয়, শুধু রজনী স্যারকে দেখেছি: আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
নিজেকে নয়, শুধু রজনী স্যারকে দেখেছি: আমির রজনীকান্ত ও আমির খান (ছবি: সংগৃহীত)

২০১৮ সালের সবচেয়ে বহুল প্রতিক্ষীত ছবি রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘২.০’ এতে কোনো সন্দেহ নেই। ২০১০ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ‘রোবট’-এর সিক্যুয়েল এটি। চমকপ্রদ তথ্য হলো- ৪শ’ কোটি বাজেটের এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য নাকি আমির খানকে অনুরোধ করেছিলেন রজনীকান্ত। সম্প্রতি এমনটা নিজে মুখেই জানালেন আমির।

এ প্রসঙ্গে আমির খান বলেন, ‘আমি শংকর (পরিচালক) ও রজনীজির অনেক বড় ভক্ত। সত্যি বলতে শংকর আমাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন।

এটি একটি সুপার-ডুপার হিট ও ব্লকবাস্টার ছবি এবং অতীতের সব রেকর্ড ভাঙতে যাচ্ছে। আমার এমনটাই মনে হয়। ’

যোগ করে ‘পিকে’খ্যাত এই তারকা আরও বলেন, “রজনী স্যার সুস্থবোধ করছিলেন না। তিনি শংকরকে বলেছিলেন, ‘আমিরকে অনুরোধ করো’। রজনী স্যার নিজে আমাকে ফোন করে বলেছিলেন, দয়া করে ছবিটি করো। ”

তিনি আরও বলেন, ‘সিনেমাটির চিত্রনাট্য অসাধারণ এবং অনেক ভালো ব্যবসা করবে কিন্তু আমি যখন চোখ বন্ধ করতাম, চরিত্রটিতে রজনী স্যারকে দেখতে পেতাম। আমাকে পেতাম না। সিনেমাটির দৃশ্য চিন্তা করলেই আমার মাথায় রজনী স্যার আসতেন। নিজেকে চিন্তা করতে পারতাম না। এরপর শংকরকে বলি, এটি করতে পারবো না। একমাত্র রজনী স্যার এটি করতে পারবেন। তাকে পরিবর্তন করা যাবে না। অন্তত আমি এটি করতে পারবো না। ’

‘এতে আমি শুধু রজনী স্যারকেই কল্পনা করতে পারি। তিনি প্রথম পার্টে অভিনয় করেছিলেন। এটি আমার খুবই ভালো লেগেছে। আমি রজনী স্যারের অনেক বড় ভক্ত এবং তিনি সিনেমাটিতে যে অভিনয় করেছেন তা আমার মনে গেঁথে রয়েছে। দ্বিতীয় পর্বের লাইনগুলো যখন পড়ছিলাম তখন শুধু রজনী স্যারের কথাই মনে আসছিলো এবং এ কারণে ছবিটি করিনি। এটি আমার জন্য কোনো কঠিন সিদ্ধান্ত ছিলো না। আমি জানি সব ভাষাতেই এটি ব্যবসাসফল হবে। ’ বলেন, আমির খান।

‘২.০’তে রজনীকান্ত ও অক্ষয়ের পাশাপাশি আরও দেখা যাবে ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন ও সুধাংশু পাণ্ডেকে। ২০১৮ সালের ১৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। জানা গেছে- ৮/৯ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।