ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাংগঠনিক সফরে টেক্সাস যাচ্ছেন ফোবানা চেয়ারম্যান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
সাংগঠনিক সফরে টেক্সাস যাচ্ছেন ফোবানা চেয়ারম্যান

ঢাকা:  সাংগঠনিক সফরে ট্রেক্সাস যাচ্ছেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির নব নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান। বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ফোবানার নবনির্বাচিত এক্সিকিউটিভ সেক্রেটারি শাহ হালিম।

ফোবানা চেয়ারম্যান আতিকুর রহমান ২০ অক্টোবর শুক্রবার থেকে ২৪ অক্টোবর পর্যন্ত টেক্সাসের বিভিন্ন শহরে ফোবানার মিশন এবং ভিশন নিয়ে মতবিনিময় করবেন।

সফরের সময় ফোবানা চেয়ারম্যান আতিক ফ্লোরিডার মায়ামিতে অনুষ্ঠেয় ৩১তম ফোবানা সম্মেলন এবং আগামী বছর আটলান্টায় অনুষ্ঠেয় ৩২তম ফোবানা সম্মেলনের বিভিন্ন দিক নিয়েও ফোবানা লিডার এবং বিভিন্ন সংগঠন ও কমিউনিটি নেতাদের সাথে মত বিনিময় করবেন।

এদিকে এক ফোন বার্তায় ফোবানা এক্সিকিউটিভ কমিটির নব নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান বলেন, নির্বাচিত হবার পর এই প্রথমবারের মত টেক্সাস সফরে যাচ্ছি এবং সেখানে বিভিন্ন কমিউনিটি নেতাদের সাথে ফোবানার ভাবমূর্তি ও ফোবানার মিশন ভিশন নিয়ে কমিউনিটি নেতাদের সাথে মত বিনিময় করব।

তিনি বলেন, টেক্সাস সফরের মধ্য দিয়ে ফোবানার বিভিন্ন কার্যক্রম শুরু করছি। পর্য্যায়ক্রমে অন্যান্য গুরুত্বপূর্ণ শহরেও সফরে যাব।

আতিকুর রহমান বলেন, দ্বিতীয়বারের মত ফোবানার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বেশ গর্ববোধ করছি। পাশাপাশি ফোবানার ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য খুব শিঘ্রই বিভিন্ন কার্যক্রম হাতে নেব।

তিনি বলেন, আগামী প্রজন্মের জন্য ফোবানাকে আরো শক্তিশালী ও গতিশীল করার প্রয়োজন অনুভব করছি এবং এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ০৫১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।