ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অন্য ছবিতে চুক্তিবদ্ধ হতে পারবেন না ফাতেমা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
অন্য ছবিতে চুক্তিবদ্ধ হতে পারবেন না ফাতেমা! ফাতেমা সানা শেখ (ছবি: সংগৃহীত)

‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অভিনেত্রী ফাতেমা সানা শেখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে, থাকছেন অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফও। আপাতত অন্য কোনও ছবিতে চুক্তিবদ্ধ হতে পারবেন না ফাতেমা— এমনটিই জানিয়েছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ‘থাগস অব হিন্দুস্তান’-এর বেলায় কিছু শর্ত মানতে হচ্ছে ফাতিমাকে। শুটিং চলাকালীন সময়ে ফাতেমা অন্য কোনও ছবিতে চুক্তিবদ্ধ হতে পারবেন না।

এটি যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার নির্দেশ। একইসঙ্গে ফাতেমাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম থেকেও দূরে থাকতে বলা হয়েছে।  

এ প্রসঙ্গে ‘দঙ্গল’-এর এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানায়, ‘থাগস অব হিন্দুস্তান’-এর কাজ শেষ না হওয়া পর্যন্ত অন্য ছবিতে অভিনয় করতে পারছেন না ফাতেমা। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও ছবি বা ভিডিও কিছুই শেয়ার করতে পারবেন না। এমনকি কোনও অনুষ্ঠানেও যেতে পারবেন না।

যশরাজ ফিল্মসের ‘থাগস অব হিন্দুস্তান’ শুরু থেকেই বেশ আলোচনা তৈরি করেছে। এরই মধ্যে ছবিটিতে অমিতাভ ও আমিরের ‘লুক’ ফাঁস হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।