ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দীপিকার প্রশ্ন, ‘আর কতোদিন এমনটি চলবে?’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
দীপিকার প্রশ্ন, ‘আর কতোদিন এমনটি চলবে?’ ছবি: সংগৃহীত

একের পর এক আক্রমণ, হুমকি। বিষয়টি সহ্য হলো না বড়পর্দার ‘পদ্মাবতী’ তথা দীপিকা পাড়ুকোনের। এবার নিজের ছবির পক্ষে সোচ্চার হলেন তিনি। ‘পদ্মাবতী’র রঙ্গোলি (এক প্রকার আলাপনা) নষ্ট করায় ক্ষোভ প্রকাশ করেছেন এই সুন্দরী, তুলেছেন প্রশ্ন, ‘আর কতোদিন এমনটি চলবে?’

সম্প্রতি গুজরাটের একটি শপিংমলের মেঝেতে দীপিকা পাড়ুকোনের ‘পদ্মাবতী’র রঙ্গোলি বানিয়েছিলেন করণ কে নামে এক শিল্পী। দুই দিন পরিশ্রম করে সেই রঙ্গোলি তৈরি করেছিলেন করণ।

কিন্তু ৪৮ ঘণ্টায় তৈরি শিল্প নষ্ট করতে দুই মিনিটও সময় নিলো না অজ্ঞাত দৃর্বৃত্তরা।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ক্ষোভ প্রকাশ করে দীপিকা লিখেছেন, ‘কীভাবে লোকজন দিনের পর দিন আইন নিজেদের হাতে তুলে নিতে পারে? এমনটি কতোদিন ধরে চলবে? এবার এটি থামানো প্রয়োজন৷ এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন। ’

শুরু থেকেই নানা বাধা-বিপত্তির মুখে পড়তে হয়েছে সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবতী’কে। রাজস্থানে শুটিংয়ের সময় করনি সেনারা সেট ভাংচুর করে। তাদের হাতে মারও খেয়েছিলেন পরিচালক। পরে চাপের মুখে সেখান থেকে পুরো ইউনিট নিয়ে সটকে পড়েন বানশালি। কিছুদিন বিরতির পর ছবির শুটিং শুরু করেন মহারাষ্ট্রের ঐতিহাসিক নগর কোলাপুরে। সেখানেও ঘটে বিপত্তি। আগুন জ্বালিয়ে দেওয়া হয় লক্ষাধিক রুপির সেটে। পুড়ে যায় হাজার হাজার টাকার পোশাক।

এর আগে রাজস্থানের জয়পুরের রাজ মন্দিরের সামনে রাজপুতের করনি সেনা সদস্যরা ‘পদ্মাবতী’ ছবির পোস্টার পুড়িয়ে বিক্ষোভ করে।

আলোচিত ‘পদ্মাবতী’তে দীপিকার পাশাপাশি থাকছেন রণবীর সিং ও শহিদ কাপুর। ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।