ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একটি অন্যরকম আইটেম নাম্বার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
একটি অন্যরকম আইটেম নাম্বার (ভিডিও) ‘টিকাটুলি’ গানের দৃশ্য

চলচ্চিত্রের আইটেম নাম্বারের তথাকথিত উপস্থাপন থেকে বেরিয়ে এলো একটি গান, নাম ‘টিকাটুলি’। ‘ঢাকা অ্যাটাক’-এ ব্যবহৃত গানটি এরই মধ্যে বেশ নজর কেড়েছে। অবশ্য অডিওতেও এটি বেশ সাড়া ফেলেছিলো।

দেশীয় চলচ্চিত্রের আইটেম নাম্বার নিয়ে বেশ বিতর্ক আছে। গানগুলোর লিরিক, সংগীতায়োজন বা উপস্থাপন সব শ্রেণীর দর্শককে আকৃষ্ট করতে পারছে না।

এ ক্ষেত্রে ব্যতিক্রম ‘টিকাটুলি’। এতে নেই চটুল কথা কিংবা অঙ্গভঙ্গি। বরং কেবল পুরুষকণ্ঠেও যে আইটেম নাম্বার হতে পারে, তা-ও দেখিয়েছে ‘ঢাকা অ্যাটাক’।  

‘টিকাটুলির মোড়ে একটা অভিসার সিনেমা হল রয়েছে/ হলে নাকি এয়ারকন্ডিশন রয়েছে’— গল্পধর্মী এমন কথার গানটির শিল্পী  মতিন চৌধুরী। চলচ্চিত্রে তাকে দিয়েই নতুন করে এটি গাওয়ানো হয়েছে। সংগীত আয়োজনেও আনা হয়েছে নতুনত্ব, এটি করেছেন ডিজে রাহাত ও মীর মাসুম। কিছুটা বদলে গেছে আগের লিরিকও। শিল্পীর সঙ্গে যৌথভাবে এর কথা লিখেছেন মামুন আকন্দ।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে গানটির সঙ্গে পর্দায় কোমর দুলিয়েছেন মিমো ও সাঞ্জু জন। গানের কিছু অংশে দেখা গেছে মাহি, আরিফিন শুভ ও এবিএম সুমনকে। ৬ অক্টোবর মুক্তি পেলেও এখনো দেশের ১২৭টি হলে ছবিটি চলছে। এটি তৈরি করেছেন দীপঙ্কর দীপন।

* ‘টিকাটুলি’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।